ভারতের লাইফ সাপোর্ট অ্যাম্বুলেন্স উপহার পেলো কুমিল্লার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

ভারতের লাইফ সাপোর্ট অ্যাম্বুলেন্স উপহার পেলো কুমিল্লার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তৃপক্ষের কাছে অ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর।

কুমিল্লা ব্যুরো:
লাইফ সাপোর্ট অ্যাম্বুলেন্স উপহার পেয়েছে কুমিল্লার চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। ভারত সরকারের অর্থায়নে এ অ্যাম্বুলেন্সটি বুধবার (১২ জানুয়ারি) আনুষ্ঠানিকভাবে সংশ্লিষ্টদের কাছে বুঝিয়ে দেয়া হয়। এ উপলক্ষে কুমিল্লার চান্দিনা উপজেলা পরিষদ প্রাঙ্গণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন কুমিল্লা-৭ (চান্দিনা) আসনের এমপি ডা. প্রাণ গোপাল দত্ত। চান্দিনা উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুন্নাহারের সভাপতিত্বে ওই অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ভারতীয় হাই কমিশনের ডেপুটি হাই কমিশনার ড. বিনয় জর্জ ও উপজেলা চেয়ারম্যান তপন বকসী।
পরে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার হাতে অ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর করেন ডেপুটি হাই কমিশনার ড. বিনয় জর্জ। এসময় ভারত-বাংলাদেশের দ্বি-পাক্ষিক সম্পর্কের বিষয় উল্লেখ করে ডেপুটি হাই কমিশনার বলেন, কোভিড-১৯ প্রতিরোধসহ জনকল্যাণে এ অ্যাম্বুলেন্সটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।
গত বছর ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ঘোষণা অনুযায়ী এ অ্যাম্বুলেন্সটি প্রদান করা হয়েছে। শিক্ষার্থীদেরকে ভ্যাকসিন দেয়ার বিষয়ে প্রশংসা করে তিনি বলেন, স্বাস্থ্যখাতে ভারত বরাবরের মতো বাংলাদেশকে সহযোগিতা করে আসছে এবং তা আগামীদিনেও অব্যাহত থাকবে।
এসজেড/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com