ভারতের রিপোর্টে নেগেটিভ, দেশে ফিরেই করোনা পজেটিভ

ভারতের রিপোর্টে নেগেটিভ, দেশে ফিরেই করোনা পজেটিভ

হিলি প্রতিনিধি:
দিনাজপুরের হিলি ইমিগ্রেশন চেকপোষ্ট দিয়ে ভারত থেকে করোনার নেগেটিভ সনদ নিয়ে দেশে ফেরা নয়ন কুমার (৩৪) নামের এক যাত্রী পুনরায় করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। বর্তমানে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইসোলেশনে রাখা হয়েছে।
শুক্রবার (২১ জানুয়ারি) সন্ধ্যার আগে ওই ব্যাক্তি ভারতে চিকিৎসা শেষে হিলি ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে দেশে ফেরে। সে নওগাঁর নিয়ামতপুর উপজেলার চকদেউলা গ্রামের ভবানি চরণ মন্ডলের ছেলে। কিছুদিন আগে মেডিকেল ভিসায় যশোরের বেনাপোল ইমিগ্রেশন চেকপোষ্ট দিয়ে বাংলাদেশ থেকে ভারতে চিকিৎসার জন্য গিয়েছিল।
এনিয়ে গত এক সপ্তাহে ভারত থেকে করোনার নেগেটিভ সনদ নিয়ে হিলি ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে দেশে ফেরাদের মধ্যে দু’জনের শরীরে করোনা পজেটিভ শনাক্ত হলো।
আরও পড়ুন: স্বামীর দ্বিতীয় বিয়ে ঠেকাতে শ্বশুরবাড়িতে অবস্থান কর্মসূচী প্রথম স্ত্রীর
হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.শ্যামল কুমার দাস জানিয়েছেন, শুক্রবার সন্ধ্যার আগে হিলি ইমিগ্রেশন চেকপোষ্ট দিয়ে দু’জন যাত্রী ভারত থেকে করোনার নেগেটিভ সনদ নিয়ে দেশে ফিরেন। এসময় ইমিগ্রেশন চেকপোষ্টে দায়িত্বরত মেডিকেল টিম কর্তৃক স্বাস্থ্য পরীক্ষা ও করোনা পরীক্ষার জন্য র‍্যাপিড টেস্ট করা হলে নয়ন কুমার নামের একজনের করোনা পজেটিভ শনাক্ত হয়। পরে তাকে হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাতিষ্ঠানিক আইসোলেশনে রাখা হয়েছে।

/এনএএস

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com