‘ভারতকে হারিয়েই বিশ্বকাপ মিশন শুরু করতে চায় পাকিস্তান’

‘ভারতকে হারিয়েই বিশ্বকাপ মিশন শুরু করতে চায় পাকিস্তান’

বাবর আজম। ছবি: সংগৃহীত

সালাহউদ্দীন সুমন:
ভারতকে হারিয়েই বিশ্বকাপ মিশন শুরু করতে চায় পাকিস্তান, এমনটাই জানিয়েছেন দেশটির অধিনায়ক বাবর আজম।
ভারত পাকিস্তান দ্বৈরথ মানেই বাড়তি উত্তেজনা। বিশ্বকাপ শুরুর আগেই সেই আগুনে ঘি ঢাললেন খোদ পাকিস্তান অধিনায়ক। অতীত নয় ভবিষ্যৎ নিয়েই ভাবতে ব্যস্ত পাকিস্তান। তাই জয় দিয়েই এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু করতে চায় ভারতের চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান।
ভারত-পাকিস্তানের দ্বৈরথ মানেই ক্রিকেট বিশ্বে বাড়তি উত্তেজনা! দুই ভাগে ভাগ হয়ে যাওয়া ক্রিকেট প্রেমীদের। ভূ-রাজনৈতিক কারণে দু’দেশের দ্বিপাক্ষিক সিরিজ বন্ধ থাকায় দর্শকদের অপেক্ষা করতে হয় বৈশ্বিক আসরের। এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বিপক্ষে ম্যাচ নিয়ে নিজেদের বিশ্বকাপ মিশন শুরু করবে পাকিস্তান। তবে অতীত ইতিহাস বলছে শেষ টি-টোয়েন্টি বিশ্বকাপ কখনই ভারতকে হারাতে পারেনি ইমরান খানের উত্তরসূরিরা। এবার অবশ্য ইতিহাস বদলাতে চায় পাকিস্তান। আসর শুরুর আগেই ভারতকে হুমকি দিয়ে রাখলেন পাকিস্তান অধিনায়ক বাবর আজম।
বাবর আজম বলেন, প্রতিটা ম্যাচের চাপ ও তীব্রতা সম্পর্কে আমরা জানি, বিশেষ করে প্রথম ম্যাচ। আশা করি, আমরা ম্যাচটি জিততে পারবো এবং ওই মোমেন্টাম সামনে ধরে রাখতে পারবো। কোনো টুর্নামেন্টের আগে একটি দল হিসেবে নিজেদের ওপর বিশ্বাস ও আত্মবিশ্বাস রাখা অনেক গুরুত্বপূর্ণ। দল হিসেবে আমাদের আত্মবিশ্বাস অনেক উঁচুতে। আমরা অতীত নিয়ে নয়, ভবিষ্যৎ নিয়ে ভাবছি। আমরা সেটার জন্য প্রস্তুতি নিচ্ছি। আমি পুরোপুরি আত্মবিশ্বাসী যে আমরা ভালোভাবে প্রস্তুত এবং ভালো ক্রিকেট খেলবো।
পাকিস্তানের সবচেয়ে বড় পাওয়া সংযুক্ত আরব আমিরাতের কন্ডিশন। সেখানে নিয়মিত ক্রিকেট খেলছে পাকিস্তানের ক্রিকেটাররা। ২০১৬ সাল থেকে এখন পর্যন্ত দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে ৬ টি-টোয়েন্টির কোনোটিতে হারেনি পাকিস্তান। যা আত্মবিশ্বাসী করছে পাকিস্তানকে।
ইউএইচ/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com