ব্রাহ্মনপাড়ায় “নিরাপদ চিকিৎসা চাই” য়ের উদ্যোগে আলোচনা সভা,মাস্ক ও লিফলেট বিতরণ

ব্রাহ্মনপাড়ায় “নিরাপদ চিকিৎসা চাই” য়ের উদ্যোগে আলোচনা সভা,মাস্ক ও লিফলেট বিতরণ
কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় করোনা ভাইরাস (কোভিড-১৯) এর দ্বিতীয় ধাপ মোকাবিলায় জনসচেতনতা সৃষ্টি লক্ষ্যে আলোচনা সভা, মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়।
গত ২ ডিসেম্বর, বুধবার বিকেলে ‘নিরাপদ চিকিৎসা চাই’ কুমিল্লা জেলা কমিটির উদ্যোগে ব্রাহ্মণপাড়া উপজেলা মডেল একাডেমীতে নিরাপদ চিকিৎসা চাই কুমিল্লা জেলা কমিটির অন্যতম সদস্য ব্রাহ্মণপাড়া প্রেসক্লাব সভাপতি সৈয়দ আহমদ লাভলুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, নিরাপদ চিকিৎসা চাই কুমিল্লা জেলা কমিটির যুগ্ম আহব্বায়ক, বিশিষ্ট লেখক ও সাংবাদিক গাজী মুহাম্মদ জাহাঙ্গীর আলম জাবির। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সংগঠনের অন্যতম সদস্য কবি ও সাংবাদিক কাজী খোরশেদ আলম,ব্রাহ্মনপাড়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আবদুল কুদ্দুস, সহকারী অধ্যাপক গোলাম মোস্তফা।
সাংবাদিক ফারুক আহম্মেদের উপস্থাপনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, অধ্যক্ষ খোরশেদ আলম,মাওলানা রফিকুল ইসলাম রেজভী, প্রভাষক ফখরুল ইসলাম মজুমদার।
এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক সজিব ভুইয়া, মোঃ সাইফুল ইসলাম ভুইয়া, মোঃ মোবারক হোসেন ভুইয়া, মোঃ রেজাউল করিম, মোঃ জাকির হোসেন,মীর মোহাম্মদ,মোঃ জাহাঙ্গীর আলম প্রমুখ।
সভায় করোনা ভাইরাস কোভিড-১৯ এর দ্বিতীয় ধাপ থেকে রক্ষায় স্বাস্থ্য বিধি মেনে চলা, মাক্স ব্যবহার করা এবং নিজেদেরকে সুরক্ষিত রাখার বিষয়ে সকলের সাবধানতা কামনা করা হয়।
  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com