বোমা তৈরির সময় বিস্ফোরণে ইউপি সদস্যের মৃত্যু

বোমা তৈরির সময় বিস্ফোরণে ইউপি সদস্যের মৃত্যু

স্টাফ রিপোর্টার, যশোর:
যশোরে বোমা তৈরির সময় বিস্ফোরণে নাজমুল ইসলাম লিটন (৪২) নামে একজন ইউপি সদস্যের মৃত্যু হয়েছে। নিহত নাজমুল যশোরের ঝিকরগাছা উপজেলার হাজিরবাগ ইউনিয়নের পাঁচপোতা গ্রামের আব্দুল ওহাবের ছেলে। তিনি ওই ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য।
হাজিরবাগ ইউপি চেয়ারম্যান আতাউর রহমান মিন্টু বলেন, সোমবার দুপুর একটার দিকে ঝিকরগাছা উপজেলার পাঁচপোতা গ্রামের একটি পরিত্যক্ত বাড়িতে লিটন মেম্বারসহ কয়েকজন বোমা তৈরি করছিলেন। ওই সময় একটি বোমা বিস্ফোরিত হলে তিনি গুরুতর জখম হন। সাথে থাকা লোকজন তাকে উদ্ধার করে গোপন স্থানে নিয়ে চিকিৎসা করাচ্ছিলেন। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার্থে তাকে ঢাকায় নেয়া হচ্ছিলো। পথিমধ্যে গভীর রাতে তার মৃত্যু হয়।
এদিকে, আজ সকালে পুলিশ লিটন মেম্বারের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এরপর সুরতহাল রিপোর্ট সম্পন্ন করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।
ঝিকরগাছা থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, লিটন মেম্বারসহ দুইজন বোমা তৈরি করতে গিয়ে বিস্ফোরণের ঘটনা ঘটে। আহত লিটন মেম্বার পরিচয় গোপন করে চিকিৎসা নেবার চেষ্টা করছিলো। ঢাকায় যাওয়ার পথে তিনি মারা যান। আমরা খবর পেয়ে আজ সকালে তার লাশ উদ্ধার করেছি। এ ঘটনায় বিস্ফোরকদ্রব্য আইনে মামলা হবে।
ইউএইচ/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com