বোনের পর সাঙ্গু নদী থেকে উদ্ধার হলো ভাইয়ের লাশ

বোনের পর সাঙ্গু নদী থেকে উদ্ধার হলো ভাইয়ের লাশ

আহনাফ ও আদ‌নিন। ছবি: সংগৃহীত।

বান্দরবা‌নে ঝর্ণার পাশে সাঙ্গু নদী‌তে গোসল কর‌তে নেমে স্রোতে ভেসে যাওয়া দুই ভাইবোনের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। সকালে বোনের লাশ উদ্ধার হওয়ার পর দুপুরে উদ্ধার হয় ভাইয়ের লাশ।
শনিবার (২৫ ডিসেম্বর) সকাল ৯টার দিকে বো‌ন আদ‌নিনের লাশ উদ্ধার হয়। এর প্রায় সাড়ে চার ঘণ্টা পর পৌনে ২টায় ভাই আহনাফ আকিবের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা।
পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার দুপুরে নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে ভ্রমণে যাওয়া ১০ পর্যটকের আট জন সাঙ্গু নদী‌তে গোসল করতে নামে। স্রোতে ভেসে যান সবাই। এর মধ্যে ছয় জনকে উদ্ধার করা হয়। তবে উদ্ধার হওয়া মারিয়া ইসলাম হাসপাতালে নেয়ার পথে মারা যায়। আহনাফ (২২) ও আদনিন (১৬) দুই ভাইবোন নিখোঁজ হয়। এরপর আজ ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের লাশ উদ্ধার করে।
রোয়াংছ‌ড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মান্নান জানান, নিখোঁজ দুই ভাইবো‌নের লাশ উদ্ধার করা হ‌য়ে‌ছে। আইনি প্রক্রিয়া শেষ করে তা‌দের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
আহনাফ ও আদ‌নিনের খালা‌তো ভাই আবদুল্লাহ জানান, বুধবার সকালে নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে খালা‌তো ও মামাতো ভাইবোনসহ তারা মোট ১০ জন বান্দরবান যায়। দু’দিন বিভিন্ন পর্যটন কেন্দ্র ঘুরে বেড়িয়েছে তারা। শুক্রবার সকালে নৌকা ভ্রমণে বের হয় তারা। ওইদিন রাতের বাসেই বাড়ি ফেরার কথা ছিল তাদের।
আরও পড়ুন– বরগুনায় লঞ্চে অগ্নিকাণ্ডে নিহত ৩০ জনের জানাজা সম্পন্ন
এনবি/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com