বৃত্তির টাকায় কেনেন বুট, সেই মোরসালিন খেলতে চান জাতীয় দলে

বৃত্তির টাকায় কেনেন বুট, সেই মোরসালিন খেলতে চান জাতীয় দলে

স্কুল পালিয়ে জেলা শহরে অনুশীলন করতে যাওয়া কিংবা বৃত্তির টাকায় বুট কেনা ছেলেটার নাম শেখ মোরসালিন। তৃতীয় বিভাগে সর্বোচ্চ গোলস্কোরার মোরসালিন খেলতে চান জাতীয় দলে, খেলতে চান দেশের বাইরের কোনো ক্লাবে।
প্রিমিয়ার লিগে ৭ ম্যাচ খেলেছেন মোরসালিন। যেখানে ২ গোল আর ২ অ্যাসিস্ট তার। তাতেই ফুটবলপ্রেমীদের মনে জায়গা করে নিয়েছেন ১৭ বছরের এই বালক। এর আগে তৃতীয় বিভাগ ফুটবলে হয়েছিলেন সর্বোচ্চ গোলস্কোরার।
মোরসালিন বলেন, ছোটবেলায় পড়াশোনায় ভালো থাকায় বাসা থেকে খেলাধুলার প্রতি সাপোর্ট ছিল না। বিকেএসপিতে থাকাকালীন অনেক টুর্নামেন্ট খেলা হয়েছে। গতবার থার্ড ডিভিশন লিগে টপ স্কোরার ছিলাম। পরে সেখান থেকে বসুন্ধরা কিংস আমাকে বাছাই করেছে।
ফুটবলে মোরসালিনের হাতেখড়ি ৫ বছর বয়সে। মামাকে দেখে বৃত্তির টাকায় কেনেন প্রথম বুট। পরিবারের সম্মতি না থাকায় সেই বুট লুকিয়ে রাখতে হয়েছিলো বন্ধুর বাসায়। এমনকি স্কুল ফাঁকি দিয়ে জেলা শহরে গিয়ে অনুশীলন করতে হয়েছিলো মোরসালিনকে।
মোরসালিন বলেন, পিএসসি পরীক্ষায় আমি ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছি। বোর্ড স্ট্যান্ড করায় মাসিক কিছু টাকা পেতাম আমি। একদিন সেই টাকা থেকেই প্রথম বুট কিনি আমি। তবে সেটি বাড়ি আনতে পারিনি। কারণ দেখলেই আম্মু ফেলে দিবে। সেই বুট লুকিয়ে রেখেছিলাম।
মেসিকে পছন্দ করা আর আর্জেন্টিনাকে সাপোর্ট করা মোরসালিনের জার্নিটা শুরু হয়েছিলো সুপার মগ কাপ দিয়ে। তারপর বিকেএসপি হয়ে বসুন্ধরা কিংস। খেলতে চান জাতীয় দলের হয়ে। ইচ্ছে আছে দেশের গন্ডি পেরিয়ে বাইরের ক্লাবের হয়ে খেলার।
মোরসালিন বলেন, ছোটবেলা থেকেই আমার লক্ষ্য হচ্ছে, আমি বাহিরের লিগে খেলব। কিন্তু প্রথমেই তো সেটি সম্ভব না। এজন্য প্রথমে আমার জাতীয় দলে খেলতে হবে।
জেডআই/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com