ইউ’পি চেয়ারম্যান প্রার্থী বাছির খাঁনকে জড়িয়ে সংবাদ প্রকাশে বিভিন্ন সংগঠনের প্রতিবাদ

ইউ’পি চেয়ারম্যান প্রার্থী বাছির খাঁনকে জড়িয়ে সংবাদ প্রকাশে বিভিন্ন সংগঠনের প্রতিবাদ

কুমিল্লা জেলার বুড়িচং উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এবং বুড়িচং সদর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী উদিয়মান রাজনৈতিক ব্যক্তিত্ব ইঞ্জিনিয়ার মোঃ বাছির খানকে জড়িয়ে চ্যানেল ২৪ এ সিএনজি স্ট্যান্ড নিয়ে সংবাদ প্রকাশিত হওয়ায় উপজেলা সজিব ওয়াজেদ জয় পরিষদ,কৃষকলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে সামাজিক যোগাযোগের মাধ্যমে ফেইসবুকে প্রতিবাদের ঝড় উঠেছে।
সূত্রে জানা যায়, গত ৩ ফেব্রুয়ারী দৈনিক কুমিল্লার কাগজ পত্রিকার মাধ্যমে সিএনজি ট্যান্ড ইজারা প্রদানের বিজ্ঞপ্তি প্রকাশ করে উম্মুক্ত টেন্ডারের মাধ্যমে উপজেলার বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতাদের উপস্থিতিতে সর্বোচ্চ দরদাতা বাংলাদেশ শ্রমিক ফেডারেশনের বুড়িচং উপজেলা শাখাকে ভ্যাট বাদে ৮৩ লক্ষ ২০ হাজার টাকায় ইজারা প্রদান করা হয়।
এই ব্যাপাওে ইঞ্জিনিয়ার বাছির খান বলেণ, আগামী ইউপি নির্বাচনে আমি বুড়িচং সদর ইউনিয়ন পরিষদের সম্ভাব্য প্রার্থী হওয়ায় কিছু কুচক্রীমহল সাংবাদিকদেরকে আমার বিরুদ্ধে মিথ্যা তথ্য সরবরাহ করে একটি চ্যানেলে সংবাদ প্রকাশ করিয়েছে। আমি ব্যক্তিগত ভাবে কোন চাঁদাবাজির সাথে জড়িত নই। সিএনজি ট্যান্ড সরকারী নিয়ম অনুযায়ী উম্মুক্ত টেন্ডারের মাধ্যমে প্রকৃত শ্রমিক সংগঠনকে ইজারা প্রদান করা হয়েছে।
সংবাদের প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে বুড়িচং উপজেলা আওয়ামীলীগের শ্রমবিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন বাচ্চু, উপজেলা কৃষক লীগের সভাপতি প্রার্থী মোঃ হোসেন মাষ্টার, সাধারণ সম্পাদক প্রার্থী হাসানুল হক জুয়েল,স্বেচ্ছাসেবকলীগের সভাপতি লেনিন পিপু,সাধারণ সম্পাদক মোঃ জাহিদ হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক নাছির আহমদ, বুড়িচং উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী গিয়াস উদ্দিন, সজিব ওয়াজেদ জয় পরিষদের বুড়িচং উপজেলা শাখার সভাপতি মোঃ এনামুল শান্ত, সাধারণ সম্পাদক বেলাল হোসেন, বুড়িচং সদর ইউনিয়নের শ্রমিক লীগের সাধারণ সম্পাদক জামাল হোসেন জয়, যুবলীগনেতা সুমন ভুইয়া, শাহিন ভুইয়াসহ বিভিন্ন অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com