বুড়িচংয়ে সাংবাদিক ও কারারক্ষির বাড়িতে দুর্ধষ ডাকাতি: ৩ জন আহত | Ekushey Bangla | একুশে বাংলা

বুড়িচংয়ে সাংবাদিক ও কারারক্ষির বাড়িতে দুর্ধষ ডাকাতি: ৩ জন আহত

বুড়িচংয়ে সাংবাদিক ও কারারক্ষির বাড়িতে দুর্ধষ ডাকাতি: ৩ জন আহত

গত ১০ অক্টোবর রাতে কুমিল্লার বুড়িচং উপজেলার বিটিভির সাংবাদিকের বাড়ীসহ পৃথক পৃথক ৩টি বাড়ীতে দুর্ধষ ডাকাতির ঘটনা ঘটেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, গত ১০ অক্টোবর রাত ১টায় কুমিল্লার বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়নের বাকশীমূল বাতান বাড়ীর জেলা পুলিশ মোঃ শাহ আলমের বাড়ীতে একদল সংঘবদ্ধ মুখোশধারী ও অস্ত্রধারী ডাকাত দল সিদ কেটে ঘরে প্রবেশ করে নগদ টাকা ও স্বর্ণাংলকার লুট করার সময় নোয়াখালী জেলায় কারাগারে কর্মরত কারারক্ষী মোঃ শাহ আলমের স্ত্রী মোহসেনা খাতুন (৩৬) এবং তার মেয়ে নাছিমা সুলতানা সুমা ( ১৮) এবং তার ভাজিতা মোঃ মোস্তফা কামালের ছেলে ফজলুর রহমান মেমোরিয়্যাল কলেজ অব টেকনোলজির ১০ শ্রেনীর ছাত্র মোঃ রাশেদুল হক মাহফুজ (১৬) বাঁধা প্রদান করলে ডাকাত দল দেশি অস্ত্র দিয়ে এলোপাথারি কোপিয়ে তিন জনকে আহত করে। তাদের আত্মচিৎকারে স্থানীয়রা আহতদের উদ্ধার করে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তাদের মধ্যে মোঃ রাশেদুল হক মাহফুজের অবস্থা আশংকাজন হওয়ায় তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
অপর দিকে একই রাতে বিটিভির ঢাকায় অফিসে কর্মরত সাংবাদিক নাজমূল হাসান নাজিমের গ্রামের বাড়ী বুড়িচং উপজেলার কালিকাপুর গ্রামের একদল অস্ত্রধারী ডাকাত মতিন ডিলারসহ বাড়ীতে অবস্থারত সকলকে অস্ত্রের মুখে জিম্মিকরে স্বর্ণালংকার ও নগদ টাকা পয়সা ও গরু-বাচুর নিয়ে যায়। একই গ্রামের পশ্চিম পাড়ার আইয়ুব আলীর বাড়িতে ডাকাত দল হানা দেয়। এতে বাড়ীর লোকজন আত্মচিৎকার শুরু করলে স্থানীয়রা চারদিক থেকে আসতে শুরু করলে ডাকাত দল পালিয়ে যায়।
এছাড়া বুড়িচং সদরের পশ্চিম পাড়া সৈনিক মঞ্জিলে হানা দিয়ে গেইটের তালা ভেঙ্গে অস্ত্রের মুখে জিম্মি করে মোঃ মোকবুল হোসেনের ছেলে মোঃ ইমরান হোসেন (২১) এর মটর সাইকেল নিয়ে যায়। মটর সাইকেল নং- কুমিল্লা-ল-১১-৩৯৫৭।
স্থানীয় সূত্রে আরো জানা যায়,গত ৯ অক্টোবর রাতে বুড়িচং কালিকাপুর সড়কের রেলক্রসিং এলাকায় গণডাকাতির কবলে পড়ে বুড়িচং সদর ইউনিয়ন পরিষদের সচিব জাহাঙ্গীর হোসেন। ডাকাতরা তার সঙ্গে থাকা মোবাইল ফোন, নগদ টাকা হাতিয়ে নেয়।
জাহাঙ্গীর হোসেন জানান, গত ৯ অক্টোবর রাত ৯টায় আমার অফিসের কাজ শেষে নিজ বাড়ী পাহাড়পুরে যাওয়ার সময় বুড়িচং কালীকাপুর সড়কের বাকশীমূল রেলক্রসিংয়ে পৌঁছার পর মুখোশধারী একদল ডাকাত মটর সাইকেলের গতিরোধ করে নগদ ১৭ হাজার টাকা এবং এনডয়েট মোবাইল সেট নিয়ে যায়। এসময় আত্মচিৎকার শুরু করলে স্থানীয়রা এগিয়ে আসলে ডাকাত দল দৌঁড়ে পালিয়ে যায়।
এই ব্যাপারে বুড়িচং থানার ওসি তদন্ত এস.এম. বদরুল ডাকাতির কথা স্বীকার করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। পরবর্তীতে ব্যবস্থা গ্রহন করা হবে।

ফেসবুক মতামত

সর্বশেষ খবর

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com