বুড়িচংয়ে যুবসেনার কমিটি গঠন 

বুড়িচংয়ে যুবসেনার কমিটি গঠন 

বুড়িচং প্রতিনিধি,,

বিজয় দিবস উদযাপন ও কুমিল্লার বুড়িচংয়ে বাংলাদেশ ইসলামী যুবসেনার উপজেলা কমিটি গঠন উপলক্ষে এক আলোচনা সভা গত ২১ডিসেম্বর, মঙ্গলবার বাদ আছর বুড়িচং মনোজর আলী রহঃ দরবার শরীফ সংলগ্ন রহিমা খাতুন বালিকা মাদরাসা মাঠে সৈয়দ ছাবের আহমাদ এর সভাপতিত্বে ও মাওলানা কাজী মোঃ আল ইমরান এর উপস্থাপনায় অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট উপজেলা শাখার সভাপতি অধ্যক্ষ মাওলানা মুফতি কাজী মোঃ আবুল বাশার।
বিশেষ অতিথি ছিলেন, উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও জেলা প্রকাশনা সম্পাদক কলামিস্ট গাজী মুহাম্মদ জাহাঙ্গীর আলম জাবির।
প্রধান বক্তা ছিলেন, বাংলাদেশ ইসলামী যুবসেনার কুমিল্লা জেলা শাখার সভাপতি মাওলানা মোঃ জাহাঙ্গীর আলম তাহেরী। প্রধান নির্বাচন কমিশনার ছিলেন, জেলা যুবসেনার সাংগঠনিক সম্পাদক মাওলানা মোঃ মাসুদ আলম পাটোয়ারী ও বিশেষ নির্বাচন কমিশনার ছিলেন, জেলা সহসাংগঠনিক সম্পাদক যুবনেতা মোঃ আবদুল হান্নান।
বক্তব্য রাখেন, বুড়িচং ইসলামিয়া সুন্নিয়া মাদ্রাসার সহসুপার মাওলানা মোঃ গোলাম মোস্তফা, গাউছিয়া কমিটি বাংলাদেশ বুড়িচং উপজেলা কমিটির সাধারণ সম্পাদক হাফেজ মোঃ শাহজাহান সরওয়ার, উপজেলা কমপ্লেক্স জামে মসজিদের খতিব মাওলানা মোঃ বাইজিদ রাজা রাজাবী, মুফতি মাওলানা মোঃ রেজাউল করিম নিজামী, মাওলানা মোঃ শাহিনুল ইসলাম, মাওলানা মোঃ সালাউদ্দিন মামুন ফারুকী, মোহাম্মদ উল্লাহ, কাজী মোস্তাফিজুর রহমান হেলাল ও হাফেজ মোঃ মোশাররফ হোসেন।অনুষ্ঠানে মহান বিজয় দিবস উপলক্ষে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে দোয়া ও মুনাজাত করেন, মাওলানা মোঃ আবদুল জব্বার পীর সাহেব ।
পরে,বাংলাদেশ ইসলামী যুবসেনা বুড়িচং উপজেলার জন্য ১১ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। কমিটির সদস্যরা হলেন,সৈয়দ ছাবের আহমাদ, কাজী মোঃ আল ইমরান, মুফতি মোঃ রেজাউল করিম নিজামী, মোঃ মোস্তাফিজুর রহমান হেলাল, মোঃ সালাউদ্দিন মামুন ফারুকী, মোঃ আবু কাউছার, মোঃ দিদারুল ইসলাম, মাওলানা মোঃ আবদুল্লাহ আল মামুন,হাফেজ মোঃ মনির হোসেন, মোঃ মোশারফ হোসেন ও মোঃ নেয়ামত উল্লাহ।

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com