বুড়িচংয়ে রবিউল আউয়ালকে স্বাগত জানিয়ে আহলে সুন্নাতের র‌্যালী

বুড়িচংয়ে রবিউল আউয়ালকে স্বাগত জানিয়ে আহলে সুন্নাতের র‌্যালী

৪ নভেম্বর সোমবার বিকালে কুমিল্লার বুড়িচং উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামায়াতের উদ্যোগে মাহে রবিউল আউয়াল এর আগমন ও পবিত্র ঈদে মিলাদুন্নবী (দঃ) কে স্বাগত জানিয়ে র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন আলহাজ¦ হযরত মাওলানা মুফতি অধ্যক্ষ মোঃ আবুল হোসেন আল-কাদরী।
বাংলাদেশ ইসলামী ফ্রন্ট বুড়িচং উপজেলা শাখার সাধারণ সম্পাদক জননেতা গাজী মুহাম্মদ জাহাঙ্গীর আলম জাবির এর উপস্থাপনায় র‌্যালী পূর্ব আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন বুড়িচং মঈনিয়া নজরুলিয়া দরবার শরীফের সাজ্জাদানশীন মাওলানা শেখ সাদী আবদুল্লাহ সাদকপুরী।
আলোচনা সভায় বক্তব্য রাখেন, বুড়িচং দরবার শরীফের পীর ও প্রস্তুতি কমিটির আহবায়ক হয়রত মাওলানা আলহাজ¦ শাহ্ মোঃ আবদুল জব্বার, হযরত মাওলানা মোঃ সাইফুল ইসলাম সাদকপুরী, হযরত মাওলানা শাহজাহান শিবরামপুরী, হযরত মাওলানা ওছমান ইবনে ছামির বেগ, হযরত মাওলানা গোলাম মোস্তফা, হযরত মাওলানা মোঃ তাজুল ইসলাম ভুইয়া, হযরত মাওলানা মুফতি শামস তিবরীজ সাদকপুরী, হযরত মাওলানা মুফতি মোঃ রেজাউল করিম চিশতী, পীরজাদা কাজী মোঃ কাউছার হোসাইন চিশতী, হযরত মাওলানা মোঃ সালাহ উদ্দিন মামুন,এবাদুল হোসেন বাদলসহ আহলে সুন্নাত ওয়াল জামায়াত, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট ও বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার স্থানীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা শেষে মাহে রবিউল আউয়াল ও পবিত্র ঈদে মিলাদুন্নবী (দঃ) কে স্বাগত জানিয়ে একটি বর্ণাঢ্য র‌্যালী উপজেলার প্রধাদ প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মিলাদ-কিয়াম, মোনাজাত ও তাবারুক বিতরণের মধ্য দিয়ে সমাপ্ত হয়।

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com