বুড়িচংয়ে মাদকসেবনে বাধাঁ দেওয়ায় হামলার অভিযোগ | Ekushey Bangla | একুশে বাংলা

বুড়িচংয়ে মাদকসেবনে বাধাঁ দেওয়ায় হামলার অভিযোগ

বুড়িচংয়ে মাদক সেবনে বাধাঁ প্রদান করায় মাদকসেবীরা মজিবুর রহমান নামে একজনের উপর হামলা চালানোর অভিযোগ পাওয়া গেছে। এই ব্যাপারে গত ৮ নভেম্বর বুড়িচং থানায় ৪/৫ জনকে আসামী করে একটি অভিযোগ দাখিল করা হয়েছে।
অভিযোগ সূত্রে জানা যায়, কুমিল্লার বুড়িচং দক্ষিণ পশ্চিম পাড়া এলাকার আলম মিয়ার ছেলে মোঃ ফারুক মাদক সেবন করে এলাকায় বিশৃঙ্খলা সৃষ্টি করে এতে স্থানীয় মজিবুর রহমান বাঁধা প্রদান করে। এতে ক্ষিপ্ত হয়ে ফারুক, আলম মিয়া, আব্দুল হক, আবু ছাইদসহ ৪/৫ জন দেশীয় অস্ত্র নিয়ে বুড়িচং গ্রামের মৃত আবদুল হামিদের ছেলে মোঃ মজিবুর রহমানের উপর হামলা চালায়। তার আত্মচিৎকারে স্থানীয় রেজাউল, এমরান, নাজমুল হাসান নাইম,মোঃ সবুজ এগিয়ে এসে তাকে রক্ষা করতে চাইলে দা,ছেনী ও হকিস্টিক দিয়ে তাদের উপর চড়াও হয়। তাদের আত্মচিৎকারে চারদিক থেকে লোকজন ছুটাছুটি করে আসায় হামলাকারীরা চলে যায়। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এই বিষয়ে উপজেলা যুবলীগ বুড়িচং গ্রামের মোঃ হাই সাহেব এর ছেলে মোহাম্মদ আলী উভয়পক্ষের সাথে আলাপ আলোচনা করে স্থানীয় ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ জহিরুল হকের সহযোগীতায় একটি সালিশী বৈঠকের প্রক্রিয়া করার উদ্যোগ গ্রহন করে। এতে মাদকসেবীরা তার উপর ক্ষিপ্ত হয়ে মোহাম্মদ আলীকে প্রধান আসামী করে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করে।
মোহাম্মদ আলী জানায়, সে উভয় পক্ষের লোকজনদের সুবিধার্থে এবং শান্তি শ্ঙ্খৃলা বজায় রাখার জন্য স্থানীয় ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ জহিরুল হক এবং মেম্বার মোঃ জামাল হোসেনের সাথে আলাপ আলোচনা করে একটি সালিশী বৈঠকের ব্যবস্থা করার চেষ্টা করে। কিন্ত ফারুক তাকে প্রধান আসামী করে বুড়িচং থানায় একটি মিথ্যা মামলা দায়ের করে। সে কোন ভাবে এই ঘটনার সাথে জড়িত নেই। ফারুক এলাকার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী।

ফেসবুক মতামত

সর্বশেষ খবর

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com