বুড়িচংয়ে দুর্ধর্ষ ডাকাতি ঃ আহত ২, আটক-১ | Ekushey Bangla | একুশে বাংলা

বুড়িচংয়ে দুর্ধর্ষ ডাকাতি ঃ আহত ২, আটক-১

বুড়িচংয়ে দুর্ধর্ষ ডাকাতি ঃ আহত ২, আটক-১

কুমিল্লার বুড়িচং উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মোঃ কামাল হোসেনের বাড়ীতে গত ১৫ মে সোমবার রাত আড়াইটায় একদল অস্ত্রধারী ডাকাত বাড়ীর ভিতর প্রবেশ করে মটর সাইকেল নিয়ে যাওয়ার সময় ডাকাতদের অস্ত্রের আঘাত ২জন গৃহস্থ গুরুতর জখম হয় এবং । তাদের আত্ম চিৎকারে স্থানীয়রা চারদিক থেকে ঘেরাও করে আল আমিন নামের এক কুখ্যাত আন্তঃ জেলা ডাকাতকে আটক করে গণধোলাই দিয়ে মঙ্গলবার সকালে পুলিশে সোপর্দ করে। আহতদেরকে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার ১৫ মে দিবাগত রাত আড়াইটায় বুড়িচং উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মোঃ কামাল হোসেন প্রকাশ রুমা কামালের বাড়ীর সীমানা প্রাচীর টপকে অস্ত্রধারী একদল ডাকাত বাড়ীতে প্রবেশ মটর সাইকেলসহ অন্যান্য মালামাল নিয়ে যাওয়ার সময় ডাকাতদের উপস্থিতি টের পায় কামালের ভাতিজা তন্ময় ও গিয়াস উদ্দিন কিরণ। তাদের আত্মচিৎকার শুরু করলে ডাকাতরা অস্ত্র দিয়ে তন্ময় ও কিরণকে আঘাত করে মারাত্মকভাবে জখম করে। তাদের আত্ম চিৎকার শুনে বাড়ি ও আশেপাশের এলাকার লোকজন চারদিক দিয়ে ঘেরাও আল আমিন নামের একজন আন্তঃ জেলা কুখ্যাত ডাকাতকে আটক করে গণধোলাই দেয়। রাতে আহত তন্ময় ও কিরণকে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। খবর পেয়ে বুড়িচং থানার এসআই মোঃ আনিসুজ্জামান সঙ্গীয় ফোর্স সহ আন্তঃ জেলা ডাকাত আল আমিনকে উদ্ধার করে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
পুলিশ সূত্রে জানা যায়, স্থানীয়রা ডাকাত ধরে গণধোলাই দেওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত একই উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়নের গোবিনাথপুর গ্রামের মাঝির বাড়ীর আব্দুল মোনাফের ছেলে মোঃ আল আমিন (৩৫) কে উদ্ধার করে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এ ঘটনায় হাজী আবুল কাশেমের ছেলে আহত গিয়াস উদ্দিন মাহমুদ কিরণ গত ১৬ মে মঙ্গলবার বাদী হয়ে বুড়িচং থানায় ২ জনকে নামীয় এবং অজ্ঞাত ৫-৭ জনকে আসামী করে একটি মামলা দায়ের করে। মামলা নং- ১৭।

ফেসবুক মতামত

সর্বশেষ খবর

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com