বুড়িচংয়ে ট্রাকের চাপায় ৫ স্কুল ছাত্র-ছাত্রী আহত | Ekushey Bangla | একুশে বাংলা

বুড়িচংয়ে ট্রাকের চাপায় ৫ স্কুল ছাত্র-ছাত্রী আহত

বুড়িচংয়ে ট্রাকের চাপায় ৫ স্কুল ছাত্র-ছাত্রী আহত

গত ২৪ নভেম্বর বিকাল ৩টায় কুমিল্লা মীরপুর সড়কের বুড়িচং উপজেলার মিয়ার বাজার নামক স্থানে রাস্তা খেকু ট্রাক স্কুল ছাত্র-ছাত্রী বহনকারী অটোররিক্সাকে পিছন থেকে চাপা দিলে অটোরিক্সার ড্রাইভারসহ ৫ জন মারাত্মকভাবে আহত হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল বিকাল ৩টায় গাজীপুর মডার্ণ ইসলামীক স্কুলের নবম শ্রেনীর ছাত্র-ছাত্রীরা শিমপুর আনসার আলী কারিগরি ইন্সিটিটিউট টেকনোলজি কলেজ থেকে পরীক্ষা দিয়ে বাড়ীতে ফেরা পথে কুমিল্লা মীরপুর এম.এ গণি সড়কের বুড়িচং উপজেলার মিয়ার বাজার নামক স্থানে পৌঁছলে রাস্তা খেকু অবৈধ ট্রাক অটোরিক্সাকে পিছন থেকে চাপা দিলে ছাত্র মোঃ ফয়সাল (১৪), ছাত্রী তামান্না আক্তার (১৩), শারমীন আক্তার(১৪), খাদিজা আক্তার (১৩) এবং অটোরিক্সা ডাইভার খোরশেদ আলম (৩০) মারাত্মক ভাবে আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
স্থানীয় ভাবে আরোও জানা যায়, বিভিন্ন ইটের ভাটার মাটি কাটার কাজে নিয়োজিত ও গোমতীর চরের বালু বহনকারী অবৈধ ট্রাকগুলোর বেপরোয়া চলাচলের ফলে প্রতিনিয়তই দুর্ঘটনা ঘটে। তাছাড়া হাল-চাষের জন্য আমদানীকৃত ট্রাকগুলো বিভিন্ন অসাধূ লোকদের সহযোগীতায় অবৈধ ট্রাকগুলো বেপরোয়াভাবে চলাচলের ফলে ফাঁড়ি রাস্তাগুলোর বেপক ক্ষতিসাধন হয় এবং কিন্ডার গার্টেন স্কুল ও প্রাথমিক বিদ্যালয়গামী ছাত্রÑছাত্রীদের স্কুলে আসা-যাওয়ার পথে ব্যাপক ঝুঁকিপূর্ণতা রয়েছে।

ফেসবুক মতামত

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com