বুড়িচংয়ে ঊষার ইফতার মাহফিল

বুড়িচংয়ে ঊষার ইফতার মাহফিল

মোহাম্মদ ইকবাল হোসেন (বিশেষ প্রতিনিধি)

সাবেক আইনমন্রী ও পাঁচবারের এমপি অ্যাডভোকেট আবদুল মতিন খসরু, সাবেক চার বারের এমপি অধ্যাপক মোঃ ইউনুস, উষার সাবেক ক্রীড়া সম্পাদক মাহবুবুল আলম টুটুল ও সাবেক সহ সভাপতি আজিম মাহমুদ উষা পরিবারের যারা ইন্তেকাল করেছেন, তাদের আত্মার মাগফিরাত কামনায় অনুষ্ঠিত হয় এই ইফতার ও দোয়া মাহফিল। ভাষাসৈনিক আবদুর রাজ্জাক মাস্টারসহ উষা নেতৃবৃন্দের যাদের বাবা ও মাসহ পরিবারের অন্য সদস্যরা গত হয়েছেন তাদের আত্মার মাগফিরাত কামনা করে ও আমাদের প্রিয় মুজিব স্যার, আবদুস সামাদ স্যার ও রেয়াছত আলী মাস্টারসহ যারা অসুস্থ রয়েছেন তাদের সুস্থ্যতা কামনা করে দোয়া করা হয়।
উপস্হিত ছিলেন আমাদের প্রিয় শিক্ষক ও ভাষাসংগ্রামী বাবু নেপাল চন্দ্র রায় স্যার, ইউপি আওয়ামী লীগের সভাপতি বিষ্ণু ভট্রাচার্য, ডা.শামীমুল ইসলাম বাবুল, সেভেন রিং এর উর্ধতন কর্মকর্তা ও উষার প্রতিষ্ঠাতা সদস্য আতোয়ার জাহান ভুইয়া, উষার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক প্রভাষক আবদুল্লা আল মাসুম মিঠু, সাবেক সভাপতি মোহাম্মদ আবদুল অদুদ, ঊষার প্রতিষ্ঠাতা সংগঠকসাবেক সিনিয়র সহ সভপতি প্রভাষক মো. ইকবাল হোসেন, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও উষার সাবেক সভাপতি ড. মোহাম্মদ সোলায়মান, সাবেক সহ সভাপতি ও ইসলামি ব্যাংক কর্মকর্তা কাওসার আহমদ, সাবেক সাধারণ সম্পাদক প্রভাষক তারিক ইমাম, অগ্রনী ব্যাংকের ম্যানেজার ও সাবেক সভাপতি সাইফুল ইসলাম ভূইয়া, সাবেক সভাপতি বিএম মোস্তাফিজুর রহমান, শরীফুল ইসলাম সাকিব প্রমূখ। দোয়া পরিচালনা করেন হাফেজ অহিদুর রহমান। ঊষার বর্তমান কমিটির সভাপতি ও চবি ছাত্র মিজানুর রহমান সভাপতিত্ব করেন। উপস্থাপনা করেন সাধারণ সম্পাদক ও কুবি ছাত্র গৌরব ভট্রাচার্য। উপস্থিত ছিলেন কমিটি নেতৃবৃন্দ ও সদস্যবৃন্দ। অনুষ্ঠান শেষে সভাপতির অনুরোধে সাবেক সভাপতি আরিফুর রহমান অপুর সৌজন্যে ‘রশীদ রফিয়া ফাউন্ডেন’র পক্ষ থেকে ঈদ উপলক্ষে দুস্থদের জন্য ঈদের নতুন জামা বিতরণের ঘোষণা দিই। উল্লেখ্য, এভভোকেট কামরুল হাসান লন্ডনে সলিসিটর হিসেবে কাজ করছেন, বাংলাদেশ সুপ্রিমকোর্টেও তার এনরোলমেন্ট আছে এবং তিনি উষার প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক ও সাবেক সভপতি। তার আর জে ফাউন্ডেশন ও তার জন্য অনেক অনেক শুভ কামনা।

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

শিরোনাম

নাশকতা রোধে রাজধানীর প্রবেশ মুখে পুলিশের চেকপোস্ট ফিলিস্তিনিদের ন্যায্য অধিকারের দাবিকে দৃঢ়ভাবে সমর্থন করে.. রাশিয়ার সঙ্গে বন্দি বিনিময়ে মার্কিন বাস্কেটবল তারকার.. স্থায়ী কমিটির সিদ্ধান্তের পর গণসমাবেশের স্থান চূড়ান্ত.. জার্মান থেকে ‘রহস্যময় পার্সেল’ পৌঁছেছে ইউক্রেনের বিভিন্ন.. তিন হাজার ‘রহস্যময় সেবাদানকারী’ বিদেশিকে বিতাড়িত করলো.. সমাবেশের বিকল্প স্থানের প্রস্তাব বিএনপির, আপত্তি নেই.. জার্মানিতে অভ্যুত্থানচেষ্টা; পার্লামেন্টে হামলার পরিকল্পনা ছিল বিদ্রোহীদের আমান উল্লাহ আমান ও আইনজীবী হিমেলের জামিন,.. গুগল, ওরাকল, মাইক্রোসফট ও আমাজনের সাথে চুক্তি..
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com