বিয়ের পিঁড়িতে নয়নতারা ও বিগনেশ

বিয়ের পিঁড়িতে নয়নতারা ও বিগনেশ

ইনস্টাগ্রাম থেকে নেয়া ছবি।

দীর্ঘ সাত বছর প্রেমের পর বিয়ের পিঁড়িতে বসলেন ভারতের দক্ষিণী সিনেমার ‘লেডি সুপারস্টার’ নয়নতারা ও নির্মাতা বিগনেশ শিবান। গত কয়েক মাস ধরে এই জুটির বিয়ের একাধিক তারিখ পাওয়া গেছে। তবে সব জল্পনা শেষে বৃহস্পতিবার (৯ জুন) বিয়ের পিড়িতে বসলেন আলোচিত এ জুটি। ইতোমধ্যে প্রকাশ্যে এসেছে তাদের বিয়ের ছবি।
অবশেষে দক্ষিণী নায়িকা নয়নতারা আর বিগনেশ শিবানের চার হাত এক হয়েছে, সাত পাকে বাধা পড়েছেন তারা। বৃহস্পতিবার সকালে তামিলনাড়ুর মহাবলিপুরমের এক বিলাসবহুল রিসোর্টে সম্পন্ন হয় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা।
বৃহস্পতিবার সকাল ৮টা ১০ মিনিটে শুরু হয় ৩৭ বছরের নয়নতারা ও ৩৬ বছর বয়সী বিগনেশের বিয়ের আনুষ্ঠানিকতা। মনিকার ডিজাইন করা পোশাকে বর-কনে সাজেন তারা। দুপুর প্রায় ১২টা নাগাদ চিরবন্ধনে আবদ্ধ হলেন এ তারকা জুটি। দুই পরিবারের আত্মীয়স্বজন, ঘনিষ্ঠ বন্ধুবান্ধব বিয়ের সময় উপস্থিত ছিলেন।
তাদের বিয়ের অনুষ্ঠানে সকাল থেকেই বলিউড এবং দক্ষিণী তারকাদের সমাগম দেখা যায়। বিয়েতে এখন পর্যন্ত দেখা গেছে রজনীকান্ত, শাহরুখ খান, বিজয় সেতুপতি, মণিরত্নম, সুরিয়া, আনন্দ শঙ্কর, অ্যাটলি কুমার, প্রযোজক বনি কাপুরসহ আরও অনেক তারকাকে। আর ইন্টারনেটে নবদম্পতিকে শুভেচ্ছা ও ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন নেটিজেনরাও।
তবে, বিয়েতে আমন্ত্রিত অতিথিদের পোশাকে নির্দিষ্ট রং দেখা যায়। জানা গেছে, বিয়েতে আমন্ত্রিত সকলকে এক বিশেষ কোড দেয়া হয়েছে। বিয়ে উপলক্ষে নেয়া হয়েছে কড়া নিরাপত্তা ব্যবস্থা। শুধু বিয়েই না বিয়ের খাবারের মেনুও ছিল চমকপ্রদ। মেনুতে ছি চিকেন চেট্টিনাদ কারি, পোরিয়াল, কার্ড-রাইস, বাদাম হালুয়া, সম্বর, রসম,পায়েসমসহ জিভে জল আনা আরও অনেক দক্ষিণী পদ।
জানা গেছে, ওই রিসোর্টেই রিসেপশন আয়োজন করা হবে নয়নতারা ও বিগনেশের। বৃহস্পতিবার বিকেলে বিয়ের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেছেন আলোচিত এই দক্ষিণী জুটি। আর আগামী ১১ জুন গণমাধ্যমের মুখোমুখি হওয়ার করার কথা রয়েছে তাদের। শুধু তাই নয়, গণমাধ্যমকর্মীদের লাঞ্চও করবেন তারা।
প্রসঙ্গত, ২০১৫ সালে ‘নানুম রাউডি ধান’ সিনেমার শুটিংয়ে নয়নতারা-বিগনেশের প্রেমের শুরু। ২০২১ সালে বাগদান সম্পন্ন হয় তাদের। /এসএইচ

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com