বিশ্বাসই করতে পারছেন না যে মন্ত্রী হয়েছেন তিনি

বিশ্বাসই করতে পারছেন না যে মন্ত্রী হয়েছেন তিনি

ভারতের হয়ে ১২ টি ওয়ানডে খেলেছেন, খেলেছেন ৩ টি-টোয়েন্টি ম্যাচ, ওয়ানডে অভিষেক হয়েছিলো ২০০৮ সালে অস্ট্রেলিয়ার বিপক্ষে, সর্বশেষ ওয়ানডেতে মাঠে নেমেছিলেন জিম্বাবুয়ের বিপক্ষে ২০১৫ সালে। আইপিএলে খেলেছেন ৯৮টি ম্যাচ। সাকিবের সাথে এবার আইপিএলে খেলছেন কলকাতার হয়ে। বিধান সভার নির্বাচনে প্রথমবারের মতো নির্বাচিত হয়েই মন্ত্রীত্ব পেয়েছেন মনোজ। এবার মমতা বন্দ্যোপাধ্যায় মন্ত্রী সভায় কোনো চিত্রতারকাকে রাখেননি। তবে ঠিকই মন্ত্রী বানিয়েছিলাম একজন জাতীয় দলের ক্রিকেটারকে।
সোমবার কলকাতার রাজভবনে মমতা বন্দোপাধ্যায়ের নেতৃত্বে মন্ত্রী হিসেবে শপথ গ্রহণ করেন মনোজ। পশ্চিমবঙ্গের রাজ্য সরকারের ক্রীড়া প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করবেন তিনি। কেকেআর ক্রিকেটার লক্ষ্মীরতন শুক্লা এতদিন পালন করে এসেছেন এই দায়িত্ব।
শপথ গ্রহণের পর গণমাধ্যমকে মনোজ বলেন, কোনোভাবেই বিশ্বাস করতে পারছি না যে আমি এমন সম্মানের একটা পদ পেয়েছি।
তিনি আরও বলেন, এতজন বিধায়ক নির্বাচিত হয়েছেন। এর মধ্য থেকে মন্ত্রী নেওয়া হয়েছে মাত্র ৪৩ জনকে। এর মধ্যে আমি আছি। এটা আমার জন্য বিরাট পাওয়া। দিদি আমাকে এমন সম্মান দিয়েছেন, আমার ওপর ভরসা রেখেছেন। সে জন্য আমি কৃতজ্ঞ।
মন্ত্রী হয়ে গেছেন তাহলে এখন ক্রিকেট ক্যারিয়ারের কী হবে এমন প্রশ্নের উত্তরে মনোজ বলেন, আমি এখনো ক্রিকেটকে বিদায় জানাইনি। অবসর নেওয়ার সিদ্ধান্ত নিইনি। খেলা চালিয়ে যাওয়ার ইচ্ছা রয়েছে। তবে মন্ত্রিত্ব অনেক বড় ও কঠিন দায়িত্ব। এটা সামলে ক্রিকেটে মনোযোগী হতে পারব কি না সেটাই প্রশ্ন। দেখা যাক, পরে কি হয়। আপাতত সামনে তো কোনো খেলা নেই।
৫ মে মুখ্যমন্ত্রী পদে শপথ নিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তারপর শপথ নিয়েছেন বিধায়করাও। আজ সোমবার (১০ মে) গঠিত হয়েছে রাজ্যের নয়া মন্ত্রীসভা। শপথ নিয়েছেন ৪৩ জন জয়ী বিধায়ক।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com