বিশ্ববিদ্যালয় পাচ্ছে পুলিশ

বিশ্ববিদ্যালয় পাচ্ছে পুলিশ

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, পুলিশের একটি বিশ্ববিদ্যালয় স্থাপনসহ বাহিনীটিকে শক্তিশালী ও বিশ্বমানের করে গড়ে তুলতে সব ধরনের ব্যবস্থা নেয়া হবে। পুলিশ সপ্তাহের শেষ দিনে বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বাহিনীটির উর্দ্ধতন কর্মকর্তাদের একটি বৈঠক অনুষ্ঠিত হয়। ওই বৈঠকের পর এক ব্রিফিংয়ে এ কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
প্রসঙ্গত, পুলিশের পক্ষ থেকে বিশ্ববিদ্যালয় স্থাপনসহ কয়েকটি দাবি করা হয়েছিল সরকারের কাছে। বিশ্ববিদ্যালয়, পুলিশকে বিশ্বমানের করা ছাড়াও বাহিনীটির অন্যান্য দাবির বিষয়ে স্বরাষ্টমন্ত্রী জানিয়েছে, প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করে ইতিবাচক সিদ্ধান্ত নেবেন।
স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, বিএনপির আমলে র‍্যাব গঠিত হয়েছে। আগে কী করেছে সেটা বলতে চাইনা। কিন্তু বর্তমান সরকারের আমলে র‍্যাব জঙ্গীবাদ, জলদস্যু ও বনদস্যু দমনসহ যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় প্রশংসনীয় ভূমিকা পালন করছে।
সরকারকে বেকায়দায় ফেলতে বিএনপি, জামায়াত নানা চক্রান্ত করছে জানিয়ে আসাদুজ্জামান খান কামাল বলেছেন, সব কিছুতে ব্যর্থ হয়ে তারা এখন লবিস্ট নিয়োগ করে এইসব করছে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com