বিমানে দুইসিটে আর গণপরিবহনে একসিটে যাত্রী নেওয়ার সিস্টেম চালু করায় মহানৈরাজ্য চলছে পুরো দেশেই: মসিউর রহমান রাঙ্গা

বিমানে দুইসিটে আর গণপরিবহনে একসিটে যাত্রী নেওয়ার সিস্টেম চালু করায় মহানৈরাজ্য চলছে পুরো দেশেই: মসিউর রহমান রাঙ্গা

একদিকে মানুষের জন্য খাবারের ব্যবস্থা না করে লকডাউন, অন্যদিকে গার্মেন্টস খোলা রেখে, বিমানে দুইসিটে মানুষ পরিবহনের সুযোগ দিয়ে গণ পরিবহনে একসিট সিস্টেম চালু করার কারণে ঈদে ঘরমুখো মানুষের যাতায়াতে চরম নৈরাজ্য দেখা দিয়েছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির সাবেক মহাসচিব, বিরোধী দলীয় চিফ হুইপ ও বাংলাদেশ সড়ক পরিবহন মোটর মালিক সমিতির কেন্দ্রীয় সভাপতি মসিউর রহমান রাঙ্গা এমপি।
সরকারের এধরনের নীতি হটকারি বলে মন্তব্য করেছেন তিনি। সকালে (১২ মে) রংপুরের গঙ্গাচড়ায় নিজ বাড়িতে যমুনা টেলিভিশনকে একথা বলেন তিনি।
তিনি বলেন, বাংলাদেশের কালচার অনুযায়ী ঈদ সবাই নিজেদের বাড়িতে করতে চায়। সে কারণে মানুষ ঘরে ফিরবেই। সেখানে যাতে মানুষ ঝামেলা ছাড়াই আসতে পারে সেরকম একটি সিদ্ধান্ত দেয়া উচিত ছিল। কিন্তু সরকার তা করতে পারেনি। বরং বড়লোকদের জন্য বিমানে দুই সিটেই বসার ব্যবস্থা করে উল্টো দুরপাল্লা ও আন্তঃজেলা বাস গণপরিবহন যাতায়াত বন্ধ ও এক সিটে চলাচলের নির্দেশনা দেয়ায় মহা নৈরাজ্য চলছে পুরো দেশেই।
এতে মহা বৈষম্য তৈরি হওয়ার পাশাপাশি করোনার ধাক্কা বাড়বে বৈ কমবে না। মানুষের ঘরের খাবার নিশ্চিত করার পরই লকডাউন বাড়ানোর পরামর্শ এই এমপির।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com