বিপিএল ফুটবলে জয় পেয়েছে চট্টগ্রাম আবাহনী

বিপিএল ফুটবলে জয় পেয়েছে চট্টগ্রাম আবাহনী

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের তৃতীয় রাউন্ডের ম্যাচে জয় পেয়েছে মুক্তিযোদ্ধা সংসদ আর চট্টগ্রাম আবাহনী। আর ১-১ গোলে ড্র হয়েছে শেখ রাসেল-মোহামেডান স্পোর্টিং ক্লাবের ম্যাচ।
বঙ্গবন্ধু স্টেডিয়ামে জয়ের ধারায় ফিরতে মরিয়া হয়ে ওঠে মোহামেডান। বিপরীতে শিরোপার দৌড়ে টিকে থাকতে টানা ৩য় জয়ের খোজে ছিলো শেখ রাসেল কেসি। কিন্তু প্রথমার্ধের শেষ মিনিটে লিড নিয়ে বসে ঐতিহ্যবাহী সাদাকালোরা। পেনাল্টি থেকে দলকে এগিয়ে নেন দিয়াবাতে। ম্যাচে সমতা ফেরাতে অবশ্য খুব বেশি সময় নেয়নি শেখ রাসেল। ৫৬ মিনিটে জিয়ান কার্লোর করা গোলে স্কোর লাইন ১-১ করে তারা। শেষ পর্যন্ত আর কোন গোল না হলে ড্র নিয়ে মাঠ ছাড়তে হয় দুই দলকে।
এদিকে বিপিএল ফুটবলে মুন্সিগঞ্জের বীরশ্রেষ্ঠ মতিউর রহমান স্টেডিয়ামের যাত্রা শুরু হয়েছে আজ। যেখানে মুখোমুখি হয়েছিলো লিগে টানা হারের মধ্যে থাকা আরামবাগ আর মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্র। প্রথমার্ধ গোলশূন্য থাকলেও, দ্বিতীয়ার্ধের শুরুতেই গোল করে বসে মুক্তিযোদ্ধা সংসদ। ৪৮ মিনিটে মেহেদী হাসান রয়েলের করা গোল গড়ে দেয় ম্যাচে ভাগ্য। ২য় ম্যাচে প্রথম জয় মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্রের। আর টানা ৩য় হার আরামবাগ ক্রীড়া সংঘের।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com