বিপিএলে কুমিল্লায় হয়ে প্রথম দুই সপ্তাহ খেলতে পারবেনা তামিম

বিপিএলে কুমিল্লায় হয়ে প্রথম দুই সপ্তাহ খেলতে পারবেনা তামিম

বাংলাদেশের দক্ষিণ আফ্রিকা সফর শেষে শুরু হবে বিপিএল। সিরিজের এখনো বাকি দুইটি টি–টোয়েন্টি। কিন্তু দেশসেরা ওপেনারতামিম ইকবালের ইতোমধ্যে দক্ষিণ আফ্রিকা সফর শেষ হয়েছে। ইনজুরির কারণে আগামীকাল (রবিবার) দেশে ফিরেছেন তামিম।এদিকে আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগের প্রথম দুই সপ্তাহেও মাঠে দেখা যাবে না তামিমকে। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরের শুরু হবে ৪ নভেম্বর। এবারের আসরে প্রথমবাবের মতো কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলতে দেখা যাবে তামিমইকবালকে। এর আগের আসরে তিনি চিটাগং ভাইকিংসের আইকন খেলোয়াড় ও অধিনায়ক ছিলেন তামিম। কিন্তু দল খুব বেশি সুবিধাকরতে পারে নি। এদিকে গত দুই আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্সে আইকন খেলোয়াড় ও অধিনায়ক ছিলেন মাশরাফি বিন মর্তুজা।বিপিএলে নিজেদের প্রথম আসরেই মাশরাফির হাত ধরে শিরোপা জিতেছিল কুমিল্লা। তবে আগের আসরে দলটি অনেক বাজেভাবে ব্যর্থহয়। তাই বিপিএলের পঞ্চম আসরে কুমিল্লা দলে ভেড়ায় তামিমকে। তবে তাদের জন্য দুঃসংবাদ। আসন্ন বিপিএলের প্রথম দুই সপ্তাহতামিমকে পাবে না কুমিল্লা।
দক্ষিণ আফ্রিকা সিরিজের শুরু থেকেই ইনজুরির কবলে বাংলাদেশ দল। সবচেয়ে বেশি ভুগেছেন তামিম ইকবাল। দক্ষিণ আফ্রিকাসফরের শুরুতে প্রস্তুতি ম্যাচে খেলার সময় বাঁ উরুর মাংসপেশিতে চোট পেয়েছিলেন তামিম। আর এই ইনজুরির কারণে প্রথম টেস্টেদলে থাকলেও ছিলেন না দ্বিতীয় টেস্টের একাদশে। একই কারণে মাঠে নামতে পারেন নি প্রথম ওয়ানডেতেও। দ্বিতীয় ওয়ানডে খেললেওছিলেন না শতভাগ ফিট।
দ্বিতীয় ওয়ানডে খেলার সময়ই আবারও ব্যথা বোধ করেন তামিম। ম্যাচ শেষে সেই ব্যথা ক্রমশ বেড়েছে। যার ফলে আগামী তিন–চার সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে তামিমকে।
দক্ষিণ আফ্রিকায় একের পর এক হারে বিধ্বস্ত বাংলাদেশ দল। এর মাঝে তামিমের এই ইনজুরিতে আরও কোনঠাসা হয়েছে টাইগাররা।এদিকে টি–টোয়েন্টি সিরিজে তামিমের বদলে দলে নেওয়া হয়েছে মুমিনুল হককে। তিন ম্যাচের ওয়ানডে সিরিজের শেষ ম্যাচেআগামীকাল দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ।

  • শেয়ার করুন

ফেসবুক মতামত

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com