বিজয়নগরে হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার সত্তরোর্ধ্ব ইউপি সদস্য প্রার্থী

বিজয়নগরে  হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার সত্তরোর্ধ্ব ইউপি সদস্য প্রার্থী

ইউপি পদপ্রার্থীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে হাত-পা বাঁধা অজ্ঞান অবস্থায় নুরুল ইসলাম (৭২) নামের এক ইউপি পদপ্রার্থীকে উদ্ধার করেছে স্থানীয়রা। উপজেলার বুধন্তী ইউনিয়নের বুধন্তী খাঁ বাড়ির খালের পাড় থেকে বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) রাতে তাকে উদ্ধার করা হয়।
ইউপি সদস্য প্রার্থী নুরুল ইসলাম কেনা গ্রামের মৃত নাদির হুসেনের ছেলে। তিনি একাধিকবার বুধন্তী ইউনিয়ন পরিষদে ১ নম্বর ওয়ার্ডের সাধারণ ইউপি সদস্যের দায়িত্ব পালন করেছেন। আসন্ন চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য পদপ্রার্থী তিনি, তার প্রতীক ঘুড়ি।
আরও পড়ুন: দু’দিন বন্ধ থাকবে আখাউড়া স্থলবন্দরের আমদানি-রফতানি কার্যক্রম
পরিবারের সূত্রে জানা যায়, নির্বাচনী প্রচারকালে দুর্বৃত্তরা তাকে হত্যার উদ্দেশ্যে হাত-পা বেঁধে ফেলে রাখে। স্থানীয় একটি মসজিদের ইমাম তাকে দেখতে পেয়ে মৃত ভেবে স্থানীয়দের ডাকাডাকি করেন। এ সময় আত্মীয়স্বজন খবর পেয়ে উদ্ধার করে মাধবপুর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে পাঠান। নুরুল ইসলামের গায়ে আঘাতের চিহ্ন দেখা গেছে।
এ ব্যাপারে ইসলামপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক রঞ্জন কুমার জানান, কে বা কারা তাকে হাত-পা বেঁধে ফেলে রাখে। তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি এখন সুস্থ আছেন। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।
এসজেড/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com