বিকেএসপির ক্যাডেটদের সংগঠনে যুক্ত হলেন নাসির

বিকেএসপির ক্যাডেটদের সংগঠনে যুক্ত হলেন নাসির

বিকেএসপির সাবেক ক্যাডেটদের নিয়ে গঠিত সংগঠন অ্যালামনাই অ্যাসোসিয়েশন অব বিকেএসপির সদস্য হয়েছেন জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেন। বুধবার দুপুরে সংগঠনটির সহ-সভাপতি মুহাম্মদ ইমতিয়াজ করিম শুভর বাস ভবনে গিয়ে আনুষ্ঠানিকভাবে সদস্য হয়েছেন তিনি। এই অ্যাসোসিয়েশনে সভাপতির দায়িত্বে রয়েছেন জাতীয় ক্রিকেট দলের সাকেব খেলোয়াড় ও বাংলাদেশের অভিষেক টেস্টের অধিনায়ক নাইমুর রহমান দুর্জয়।
অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদ্ক জাতীয় ফুটবল দলের সাবেক খেলোয়াড় ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক ফিরোজ মাহমুদ টিটু যমুনা টেলিভিশনকে জানান, বিকেএসপির শুরু থেকে এখন পর্যন্ত যত ক্যাডেট রয়েছে তাদের নিয়ে গঠন করা হয়েছে এই সংগঠন। এই সংগঠনের মূল উদ্দেশ্য বিকেএসপির ছাত্র-ছাত্রীদের যেকোনো বিপদের মুহূর্তে পাশে থাকা। এছাড়া বিভিন্ন সামাজিক কাজেও নিয়জিত থাকবে এই সংগঠনটি।
তিনি আরও বলেন, বিকেএসপির ছাত্র-ছাত্রীদের কর্মসংস্থান সৃষ্টিতে ভুমিকা রাখতে চায় সংগঠনটি। সেই সাথে সারা বাংলাদেশে স্পোর্টস একাডেমি নির্মাণ করে দেশের ক্রীড়াঙ্গনে অবদান রাখতে চান তারা।
এই সংগঠনে যুক্ত রয়েছেন বিভিন্ন সময় আন্তর্জাতিক অঙ্গন থেকে দেশের জন্য সুনাম বয়ে আনা বিকেএসপির সাবেক ক্যাডেটরা। এছাড়া যুক্ত রয়েছেন বিকেএসপির বিভিন্ন পেশার সাবেক ক্যাডেটরা।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com