বিএনপির কাউকে অযথা হয়রানি করা হচ্ছে না: স্বরাষ্ট্রমন্ত্রী

বিএনপির কাউকে অযথা হয়রানি করা হচ্ছে না: স্বরাষ্ট্রমন্ত্রী

কুড়িগ্রাম প্রতিনিধি:
বিএনপির কাউকে অযথা হয়রানি করা হচ্ছে না। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে দলটির নেতা-কর্মীদের পুলিশ আটক করছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
মঙ্গলবার (১১ জানুয়ারি) দুপুরে রংপুর র‍্যাব-১৩ এর উদ্যোগে কুড়িগ্রাম পৌর শহরের ধরলা নদীর দক্ষিণ পাশে ১০৬০টি কম্বল বিতরণ করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। সেখানে এসে একথা বলেন তিনি।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপি নেতা-কর্মীদের নামে অহেতুক মামলা হচ্ছে না। মাঠ ঘোলা করতে মিথ্যাচার করা হচ্ছে। তিনি আরও জানান, সীমান্তে হত্যাকাণ্ড সংঘটিত হলে বিজিবি-বিএসএফ তদন্ত করে মূল কারণ বের করে। সীমান্ত হত্যাকাণ্ড বন্ধে ভারত-বাংলাদেশ একযোগে কাজ করছে বলেও জানান তিনি।
কম্বল বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাকির হোসেন, র‍্যাবের মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্রাচার্য, জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম, পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা, রংপুর র‍্যাব-১৩ এর অধিনায়ক কমান্ডার রেজা আহমেদ ফেরদৌস, স্থানীয় এমপি আসলাম হোসেন সওদাগর, পনির উদ্দীন আহমেদ, অধ্যক্ষ এমএ মতিন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমান উদ্দীন আহমেদ মঞ্জু ও পৌর মেয়র কাজিউল ইসলাম প্রমুখ।
জেডআই/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com