বানিয়াচংয়ে প্রাথমিক স্তরের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরণ

বানিয়াচংয়ে প্রাথমিক স্তরের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরণ

এস এম খলিলুর রহমান হবিগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জের বানিয়াচংয়ে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরণ করা হয়েছে। ১ জানুয়ারি শুক্রবার উপজেলার ১৬৭টি প্রাথমিক বিদ্যালয়ে সামাজিক দুরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে ২০২১ সালের নতুন বই বিতরণ করা হয়। নিজ নিজ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নেতৃবৃন্দ ও শিক্ষকগন এ কার্যক্রমে অংশ নেন।

উপজেলা সদরে অবস্থিত মীরমহল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বই বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ শফিকুল ইসলাম সরকার,

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও এসএমসি’র শ্রেষ্ঠ সভাপতি এস এম খোকন’র সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আফরোজা বেগমের পরিচালনায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মখলিছ মিয়া, সহকারি শিক্ষক ঝরণা আক্তার, উর্মি ভট্রাচার্য্য, হাসিনা আক্তার, রুনা আক্তার, পুস্প আক্তার, রুবি আক্তার, রোকসেনা আক্তার প্রমুখ।

এছাড়া উপজেলা শিক্ষা অফিসার পাশ্ববর্তী জামালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়,মজলিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, জাতুকর্ণপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়,সুরভী সরকারি প্রাথমিক বিদ্যালয়,তকবাজখানী সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ বিভিন্ন বিদ্যালয়ের নতুন বই বিতরণ কার্যক্রম পরিদর্শন করেন।

এসময় প্রধান শিক্ষক সাইফুল আলম,আবুল ফজল, আসাদুজ্জামান খান, লাভলী রাণী,অপূর্ব চন্দ ও সংশ্লিষ্ট বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকগণ উপস্থিত ছিলেন

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com