বানিয়াচংয়ে প্রাথমিক স্তরের পাঠ্যপুস্তক বিতরণ

বানিয়াচংয়ে প্রাথমিক স্তরের পাঠ্যপুস্তক বিতরণ

এস এম খলিলুর রহমান হবিগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জ বানিয়াচংয়ে প্রাথমিক স্তরের ২০২১ শিক্ষাবর্ষের বিনামূল্যে পাঠ্যপুস্তক বিদ্যালয় পর্যায়ে আনুষ্ঠানিক বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২২ ডিসেম্বর মঙ্গলবার সকাল ১০ ঘটিকায় বড়বাজার আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বই বিতরণ ও আলোচনা সভায় বক্তব্য রাখেন হবিগঞ্জ-২ আসনের সাংসদ আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান। বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা’র সভাপতিত্বে ও শিক্ষক আবু ইউসুফ’র সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, ভাইস চেয়ারম্যান ফারুক আমিন, উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ শফিকুল ইসলাম সরকার, শ্রেষ্ঠ এসএমসি ও মীর মহল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এস এম খোকন, বড়বাজার আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রস্তাবিত এসএমসি সভাপতি মোঃ জসিম উদ্দিন,শিক্ষক রাতুল মজুমদার, আবুল মনসুর তুহিন প্রমুখ।

এছাড়া উপস্থিত ছিলেন বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক তজম্মুল হক চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া, ইউপি চেয়ারম্যান শেখ শামছুল হকসহ বিভিন্ন বিদ্যালয় থেকে আগত শিক্ষকবৃন্দ। পরে অতিথিবৃন্দ প্রধান শিক্ষদের হাতে বই তুলে দেন।

প্রধান অতিথির বক্তব্যে এমপি মজিদ খান বলেছেন, কয়েক বছর পূর্বেও বেশীর ভাগক্ষেত্রে শিক্ষার্থীদের পুরাতন বই কিনে পড়াশোনা করতে হতো। আর এখন বছর শেষ হবার পূর্বেই নতুন বই চলে আসছে শিক্ষার্থীদের হাতে। আর এসব কিছু সম্ভব হয়েছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারনে। প্রধানমন্ত্রীর নেতৃত্বেই আমরা জন প্রতিনিধিরা কাজ করে যাচ্ছি।

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com