বাকশীমূল ইউনিয়নকে মডেল হিসেবে গড়ে তুলব : জয়নাল হোসেন শামীম

বাকশীমূল ইউনিয়নকে মডেল হিসেবে গড়ে তুলব : জয়নাল হোসেন শামীম

এন.সি জুয়েল

কুমিল্লার বুড়িচং উপজেলার আসন্ন ২ নং বাকশীমূল ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন পেতে গনসংযোগ চালাচ্ছেন আওয়ামীলীগ নেতা জয়নাল হোসেন শামীম।উন্নয়নের প্রচারনার মাধ্যমে গ্রামের এক প্রান্ত থেকে অণ্য প্রান্তে ঘুরে ফিরে জনসাধারনের কাছে গিয়ে মানবসেবা করার সুযোগ খুজে বেড়ান।তিনি আওয়ামীলীগের মনোনয়ন পাওয়ার লক্ষে বিভিন্ন মাধ্যমে প্রচারনা চালিয়ে যাচ্ছেন।
ইউনিয়নের বিভিন্ন স্থানে তাকে নিয়ে চলছে আলোচনা। এছাড়াও বিভিন্ন মাধ্যমে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন তার কর্মী সমর্থকরা।তিনি বলেন, আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে মনেপ্রানে ধারন করে বুড়িচংয়ের ২নং বাকশীমূল ইউনিয়নের সকলস্তরের মানুষের সেবক হয়ে কাজ করতে চাই। আমি আওয়ামীলীগের মনোনয়ন পেয়ে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলে জনগণের সেবার পাশাপাশি এলাকার কাঙ্খিত উন্নয়ন কর্মকাণ্ড পরিচালনা করে বাকশীমূল ইউনিয়নকে একটি ডিজিটাল, মাদকমুক্ত, আধুনিক ও মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই।
শুক্রবার (১২ মার্চ) সন্ধ্যায় বুড়িচংয়ের বাকশীমূল ইউনিয়নের কালিকাপুর,ইউনিয়ন পরিষদ সংলগ্ন তার নির্বাচনী অফিসে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন। তিনি আরও বলেন,
ডিজিটাল বাংলার রুপকার মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে যদি যোগ্য মনে করেন এবং আওয়ামী লীগের মনোনয়ন প্রদান করেন, তাহলে আমি আমার যথাযথ দায়িত্ব পালন করতে চেষ্টা করবো বলেও তিনি জানান।
এসময় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক তরিকুল ইসলাম,কালিকাপুর কলেজের প্রফেসর আলম,যুবলীগ নেতা মোঃ মাহাবুব,পলাশ,মহিউদ্দিন, মিজানুর রহমান, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা কামাল হোসেন,উপজেলা ছাত্রলীগ নেতা রাসেল,বাকশীমূল ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি সাইফুল ইসলাম রাজীব,বুড়িচং উপজেলা ছাত্রলীগ নেতা মুনসাদ,ছাত্রলীগ নেতা রাসেল,ইমন,শাকিল,পারভেজ মোশারফ,তানভীর,ইয়ামিন, তোফায়েল, অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা মোঃ হূমায়ন, শিক্ষানবীশ আইনজীবী মোঃ কামাল হোসেন প্রমুখ।

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com