বহিষ্কৃত ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর ইয়াবা ও নারীসহ গ্রেফতার

বহিষ্কৃত ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর ইয়াবা ও নারীসহ গ্রেফতার

গাজীপুর প্রতিনিধি:
সদ্য বহিষ্কৃত গাজীপুর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর সরকারকে রাজধানীর গাবতলী থেকে ইয়াবা ও নারীসহ গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।
বুধবার (২৯ ডিসেম্বর) দুপুরে রাজধানীর গাবতলী এলাকা থেকে জাহাঙ্গীরকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন ডিবি গুলশান বিভাগের ডিসি মশিউর রহমান।
মশিউর রহমান বলেন, জাহাঙ্গীর সরকারকে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে। এ সময় তার সঙ্গে থাকা এক নারীকেও গ্রেফতার করা হয়। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ছয় হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়েছে।
আরও পড়ুন: পরীক্ষা খারাপ হওয়ায় হতাশায় বাড়ি ছেড়েছে ‘ছোট মুজিব’!
উল্লেখ্য, গত ১৮ ডিসেম্বর রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় ২৫ হাজার ইয়াবাসহ গাজীপুর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর সরকারের গাড়িচালকসহ চার সহযোগীকে আটক করে ডিবি। এ খবর বিভিন্ন গণমাধ্যমে প্রচার হওয়ার পর গাজীপুরের সর্বত্র ব্যাপক আলোচনা—সমালোচনা তৈরি হয়।
ঘটনা জানার পর ক্ষোভ প্রকাশ করেন দলীয় নেতাকর্মী ও স্থানীয়রা। এ বিষয়ে বিস্তারিত জানতে অনুসন্ধানে নামে আইনশৃঙ্খলা বাহিনী। বেরিয়ে আসে ছাত্রলীগ নেতা জাহাঙ্গীরের নিজ এলাকায় দখলদারিত্বসহ নানা অপকর্মের কাহিনী। ছাত্রলীগের দলীয় পদবী ব্যবহার করে মাদক বিক্রিতে বাধ্য করাতো তার অনুসারীদের, অবাধ্য হলেই মারধরসহ নানা ধরণের নির্যাতন করতো। খুব অল্প সময়ের মধ্যে কিনেছেন প্রাডোজিপসহ একাধিক গাড়ি। একাধিক ব্যবসাসহ গড়েছেন শিল্প প্রতিষ্ঠান। প্রায় রাতেই নারী—ইয়াবাসহ হাউস পার্টির নামে চালাতেন রমরমা আড্ডা। এসব নিয়ন্ত্রণ করতো তার ভাই আলমগীরসহ ১৪-১৫ জন নেতাকর্মী।
জাহাঙ্গীর বিষয়টি ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হলে গাজীপুর জেলা ছাত্রলীগের সুপারিশক্রমে কেন্দ্রীয় ছাত্রলীগ তাকে বহিষ্কার করে। এরপর থেকেই গা ঢাকা দেয় জাহাঙ্গীর।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com