‘বলিউডের পার্টিগুলো ভণ্ডামিতে ভরা, তাই তো যাই না’

‘বলিউডের পার্টিগুলো ভণ্ডামিতে ভরা, তাই তো যাই না’

প্রথম সারির অভিনেতা হয়েও বলিউডের কোনো পার্টিতে তেমন দেখা যায় না নওয়াজউদ্দিন সিদ্দিকীকে। কেন বলিউডের পার্টিতে হাজির থাকেন না নওয়াজ? নিজেই জবাব দিয়েছেন ‘স্যাক্রেড গেমস’ এর অভিনেতা। জানিয়েছেন, এইসব পার্টি ভণ্ডামিতে ভরা।
‘সারফারোশ’ ছবিতে মিনিটখানেকের চরিত্র থেকে বর্তমানে বলিউডের প্রথম সারির অন্যতম তারকা হয়ে ওঠা নওয়াজ আজও থেকে গিয়েছেন সেই পুরনো নওয়াজেই। বলেন, বেশিরভাগ ছবিতে যে ধরণের চরিত্রে আমাকে দেখা যায়, বাস্তবেও আমি ঠিক সেরকমই ছাপোষা। সবাই বলে ছবিতে আমার অভিনীত চরিত্রগুলি নাকি বেশ বাস্তব। এর পিছনে কারণও রয়েছে। বলা হয়, বাস্তবে তুমি যতটা সাধারণ থাকবে, মাটির কাছাকাছি থাকবে তত আরও আন্তর্জাতিক হয়ে উঠবে।
আরও পড়ুন: মুক্তির আগেই আয় ৯০০ কোটি টাকা!
এখানেই থামেননি নওয়াজ। কোনো লুকোচুরি না করেই জানান যে ভণ্ডামি ব্যাপারটিকে তিনি কোনোকালেই সহ্য করতে পারেন না। আর ঠিক এই কারণেই বলিউডের পার্টিতে হাজির হতে অনীহা তার। তার মতে, পর্দায় আমার অভিনীত চরিত্রগুলির মতো বাস্তবেও ভীষণ সাধারণ আমি। তাই তো বলিউডের চকচকে পার্টির মধ্যে থাকার তুলনায় সাধারণ মানুষের সঙ্গে মিশতে বেশি ভালো লাগে আমার। আর তাই কাজ ছাড়া তাদের সঙ্গেই বেশি সময় কাটাই। বলিউডের পার্টিগুলোতে প্রাণের অভাব। মিথ্যে ব্যাপারস্যাপার এবং ভণ্ডামিতে ভরা, যা আমার একদম পছন্দ না।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com