বরেন্দ্র সেচ প্রকল্পের সহকারী ম্যাকানিকের ঝুলন্ত লাশ উদ্ধার

বরেন্দ্র সেচ প্রকল্পের সহকারী ম্যাকানিকের ঝুলন্ত লাশ উদ্ধার

গাইবান্ধা প্রতিনিধি :
গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌর এলাকার একটি ভাড়া বাসা থেকে বিশ্বজিৎ সরকার বিশ্ব (৪৭) নামে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বিশ্বজিৎ সরকার বরেন্দ্র সেচ প্রকল্পের সহকারী ম্যাকানিক হিসেবে কর্মরত।
শুক্রবার (৩১ ডিসেম্বর) দুপুরে পৌর এলাকার চাষকপাড়া মহল্লার স্কুলশিক্ষক মোস্তাফিজুর রহমানের মালিকানাধীন ‘সার্থক ভিলা’ বাসার নিচতলা থেকে তার লাশ উদ্ধার করে। বিশ্বজিৎ সরকার রাজশাহী জেলার তনোর উপজেলার লালপুর ইউনিয়নের আড়াদিঘী গ্রামের সাধন চন্দ্র সরকারের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, চাকরির সুবাদে দীর্ঘদিন ধরে বিশ্বজিৎ সরকার সার্থক ভিলার নিচতলার সিঙ্গেল সাবলেটে ভাড়ায় বসবাস করছেন। গতকাল বৃহস্পতিবার বিকাল থেকেই তার রুমের দরজা বন্ধ দেখা যায়। বিষয়টি সন্দেহ হলে শুক্রবার সকালে তাকে ডাকাডাকি করেও কোনো সাড়াশব্দ পাওয়া যায়নি। পরে বারান্দার পেছন দরজা দিয়ে ঘরের ভিতর তার ঝুলন্ত লাশ দেখতে পাওয়া যায়। পরে খবর পেয়ে পুলিশ দরজা ভেঙ্গে বিশ্বজিৎ সরকারের ঝুলন্ত লাশ উদ্ধার করে।
বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মোস্তাফিজ দেওয়ান জানান, খবর পেয়ে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পারিবারিক কলহের জেরে বিশ্বজিৎ সরকার আত্মহত্যা করতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com