বরিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৭

বরিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৭

ছবি: সংগৃহীত

বরিশাল ব্যুরো:
বরিশালের মুলাদী ও বাকেরগঞ্জে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় তিন জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও ৭ জন। আহতদের বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মুলাদী থানার ওসি মাকসুদুর রহমান জানান, রোববার দুপুর সাড়ে ১২টার দিকে মুলাদী-হিজলা সড়কের কা‌জিরহাট ঈদগাহ সংলগ্ন এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় তিন আরোহীর প্রাণ গেছে। এরা হলেন মুলাদীর কা‌জিরচর এলাকার খা‌লেক হাওলাদা‌রের ছে‌লে ইদ্রিস হাওলাদার (৫৫), একই এলাকার কালাই নলীর ছে‌লে হারুন নলী (৪০) ও মোনা‌সেফ আলীর ছে‌লে‌ রাজীব নলী (২৩)।
মীরগঞ্জ থেকে মোটরসাইকেলে করে নিজ গ্রাম কা‌জিরচরের উদ্দেশে যা‌চ্ছিলেন ৩ জন। পথিমধ্যে কাজীরহাট এলাকায় নিয়ন্ত্রণ হা‌রিয়ে মোটরসাইকেলটি গাছার সাথে ধাক্কা লাগে। এ সময় মোটরসাইকেলে থাকা তিনজন সড়‌কে ছিটকে পড়লে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। মরদেহ উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।
এদিকে বাকেরগঞ্জ থানার ওসি (তদন্ত) সত্য রঞ্জন খাসকেল জানান, পটুয়াখালীর বাউফল থেকে বরিশালগামী ধানসিঁড়ি পরিবহনের একটি যাত্রীবাহী বাস সকাল ৮টার দিকে বাকেরগঞ্জ এলাকায় দুর্ঘটনার কবলে পড়ে। বাকেরগঞ্জের ভরপাশা বটতলা নামক স্থানে চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি সড়কের পাশে গাছের সাথে ধাক্কা লাগে। এতে বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। দুর্ঘটনায় অন্তত ১৫ জন আহত হয়েছে। বাসটি আটক করা হলেও, চালক ও হেলপার পালিয়েছে। দুর্ঘটনায় আহতদের মধ্যে গুরুতর ৭ জনকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।
ইউএইচ/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com