বছরের প্রথম দিনে একই এলাকার পাঁচ মসজিদে চুরি

বছরের প্রথম দিনে একই এলাকার পাঁচ মসজিদে চুরি

নিজস্ব প্রতিনিধি:
২০২২ সালের প্রথম দিন সাতক্ষীরার তালায় ৫টি মসজিদে একযোগে চুরির ঘটনা ঘটেছে। এসময় মসজিদের গ্রীল কেটে দানবাক্স, মাইকের ব্যটারি সোলারসহ মুল্যবান সামগ্রী চুরি করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। শনিবার (১জানুয়ারি) ভোররাত ২টা থেকে ৪টার মধ্যে সাতক্ষীরার তালা উপজেলার খেশরা ইউনিয়নের পাঁচটি মসজিদে এসব ঘটনা ঘটে।
খেশরা ইউনিয়নের শাহাজাতপুর গ্রামের ইকাবাল হোসেন জানান, চোরেরা তাদের এলাকায় উত্তর শাহাজাতপুর জামে মসজিদ, সানাপাড়া জামে মসজিদ, বায়েজিদপাড়া জামে মসজিদ, মোড়লপাড়া জামে মসজিদ, জোয়াদ্দারপাড়া জামে মসজিদ ও পাশ্ববর্তী ডুমুরিয়া জামে মসজিদের গ্রীল কেটে দানবাক্সের টাকা, ব্যটারি, সোলার, ঘড়িসহ বেশকিছু মুল্যবান জিনিস চুরি করে নিয়ে গেছে। বছরের শুরুতে এমন সংবাদে এলাকাবাসী হতবাক।
সানাপাড়া মসজিদের ইমাম শেখ আব্দুল গফুর জানান, এশার নামাজের পর মসজিদ বন্ধ করে সবাই বাড়ি চলে যায়। ফজরের আযান দিতে এসে মোয়াজ্জিন দেখেন মসজিদের গ্রীল কেটে দানবাক্স ও মসজিদের মাইকের ব্যটারি নিয়ে গেছে চোরেরা। সকালে জানলাম আশপাশের আরও ৪টি মসজিদেই একই রকম চুরি হয়েছে। চোরদের কাছ থেকে আল্লাহর ঘরও রেহাই পাচ্ছে না। আল্লাহ আমাদের সকলকে হেদায়েত দিক।
আরও পড়ুন: ৪৩ বছর বয়সে এসএসসি পাশ করলেন জনপ্রতিনিধি
খেশরা পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই গোলাম রসুল ঘটনার সতত্যা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ পাঁচটি মসজিদ পরিদর্শন করেছে। চোরাই মালামাল উদ্ধারে অভিযান চলছে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com