বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার উদ্দ্যোগে দিনাজপুরে অসহায় দরিদ্র দু:স্থ্যদের মাঝে শীতবস্ত্র বিতরণ

বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার উদ্দ্যোগে দিনাজপুরে অসহায় দরিদ্র দু:স্থ্যদের মাঝে শীতবস্ত্র বিতরণ

শিমুল,দিনাজপুর প্রতিনিধি:

বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার উদ্দ্যোগে দিনাজপুরের অসহায় দরিদ্র দু:স্থ্য ও শীর্তাত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ-২০২০ সম্পন্ন হয়েছে।

১১ ডিসেম্বর শুক্রবার সকালে দিনাজপুর সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা দিনাজপুর শাখার আয়োজনে এবং জনতা ব্যাংক লিমিটেডের সৌজন্যে শহরের বিভিন্ন এলাকার অসহায় দরিদ্র শীর্তাত মানুষ ও মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।

বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সহ-সভাপতি অধ্যাপক আব্দুস সবুর এর সভাপতিত্বে আয়োজিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুরের অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) আবু সালেহ মো: মাহফুজুল আলম। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার মুখপাত্র ও সিনিয়র সাধারন সম্পাদক মনিরুজ্জামান জুয়েল,জনতা ব্যাংক লি:এরিয়া অফিস দিনাজপুরের ডিজিএম কৃষিবিদ মো: আমিরুল ইসলাম,সাবেক কাউন্সিলর ও ঢাকাস্থ দিনাজপুর সমিতির যুগ্ম সা:সম্পাদক হারুন অর রশিদ রাজা,সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোকসুদা পারভীন,মাকসুদুর রহমান,মো: জাহাঙ্গীর আলম ও বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সা:সম্পাদক আবুল কাশেম।

অনুষ্ঠানে প্রধান অতিথি আবু সালেহ মো: মাহফুজুল আলম বলেন, সরকারের একার পক্ষে বিশাল জনগোষ্ঠির শীত নিবারন কষ্টের ব্যাপার হয়ে যায়,তাই সরকারের পাশাপাশি দেশের বিত্তবানদেরও অসহায় মানুষদের পাশে দাঁড়ানো উচিত। তিনি বলেন, করোনাকালিন এই দু:সময়ে সবাইকে সর্তক থাকতে হবে,মাস্ক ব্যবহার করলে ৯৫% নিরাপদ থাকা সম্ভব। আমরা পৃথিবীর অন্যান্য দেশের চেয়ে মহান আল্লাহ্র নেক ইচ্ছায় অনেক নিরাপদে আছি।

বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার আয়োজনে ও জনতা ব্যাংক লি:‘র সৌজন্যে আজ ও আগামীকাল শহরের বিভিন্ন পাড়া-মহল্লার ৪ শতাধিক দরিদ্র শীর্তাত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হবে। বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সাংস্কৃতিক সম্পাদক প্রদীপ ঘোষের সঞ্চালনায় এসময় অন্যান্যের মাঝে আরো উপস্থিত ছিলেন,জয়ন্ত ঘোষ, আতিক, সিয়াম, রীনা, কিরন ও রিফাত প্রমুখ।

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com