বঙ্গবন্ধু করপোরেট কাপের সমাপনী

বঙ্গবন্ধু করপোরেট কাপের সমাপনী

পর্দা নামলো বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত বঙ্গবন্ধু করপোরেট কাপের। শনিবার রাজধানীর কোর্টসাইট ফুটবল গ্রাউন্ডে টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনালে জাপান টোবাকোকে ৬ শূন্য গোলে পরাজিত করে কমফিট কমপোজিট। টুুর্নামেন্টের সেরা খেলোয়াড়ের পুরস্কার পান কমফিটের ইনতেশার। এই টুর্নামেন্টে তৃতীয় স্থান অধিকার করেছে যমুনা টেলিভিশন।
দু’দিনব্যাপী এই টুর্নামেন্টে মোট ১২টি দল অংশগ্রহণ করে। আয়োজক আপস্ট্রাইক স্পোর্টস ম্যানেজমেন্টের সিইও শাহ জাফর আহমেদ জানান, করপোরেট জগতের মানুষদের শারীরিক ফিটনেস ধরে রাখা ও নির্মল বিনোদের জন্য এ আয়োজন। ভবিষ্যতে এ ধরনের আরও আয়োজন উপহার দেয়ার কথা জানান তিনি। টুর্নামেন্টের টাইটেল স্পন্সর ছিল ট্রু ফ্রেব্রিক্স আর মিডিয়া পার্টনার ছিল যমুনা টেলিভিশন।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

শিরোনাম

নাশকতা রোধে রাজধানীর প্রবেশ মুখে পুলিশের চেকপোস্ট ফিলিস্তিনিদের ন্যায্য অধিকারের দাবিকে দৃঢ়ভাবে সমর্থন করে.. রাশিয়ার সঙ্গে বন্দি বিনিময়ে মার্কিন বাস্কেটবল তারকার.. স্থায়ী কমিটির সিদ্ধান্তের পর গণসমাবেশের স্থান চূড়ান্ত.. জার্মান থেকে ‘রহস্যময় পার্সেল’ পৌঁছেছে ইউক্রেনের বিভিন্ন.. তিন হাজার ‘রহস্যময় সেবাদানকারী’ বিদেশিকে বিতাড়িত করলো.. সমাবেশের বিকল্প স্থানের প্রস্তাব বিএনপির, আপত্তি নেই.. জার্মানিতে অভ্যুত্থানচেষ্টা; পার্লামেন্টে হামলার পরিকল্পনা ছিল বিদ্রোহীদের আমান উল্লাহ আমান ও আইনজীবী হিমেলের জামিন,.. গুগল, ওরাকল, মাইক্রোসফট ও আমাজনের সাথে চুক্তি..
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com