বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বানিয়াচংয়ে আলোচনা সভা

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বানিয়াচংয়ে আলোচনা সভা

এস এম খলিলুর রহমান,হবিগঞ্জ প্রতিনিধি ॥ ১৭মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখমুজিবুর রহমান’র জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২১ উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী।

উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানার সভাপতিেেত্ব ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাওছার শোকরানার পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা

আমির হোসেন মাষ্টার, সাধারন সম্পাদক ইকবাল হোসেন খান, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন, বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচও ডাঃ শামিমা আক্তার, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক,

বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন’র নেতৃত্বে সাংবাদিক নেতৃবৃন্দ, উপজেলায় কর্মরত বিভিন্ন দফতরের প্রধান,আওয়ামীলীগ নেতা শাহনেওয়াজ ফুল, নজরুল ইসলাম, আব্দুল আহাদ, শাহজাহান মিয়া, যুবলীগ সভাপতি রেখাছ মিয়া, সাধারন সম্পাদক আলঙ্গীর মিয়া, স্বোচ্ছাসেবকলীগ সভাপতি আশরাফ সোহেল, সাধারন সম্পাদক আশরাফ চৌধুরী বাবু, ছাত্রলীগের সাবেক সভাপতি এ জেড এম উজ্জল প্রমুখ।

এর পূর্বে সকাল ১০ ঘটিকায় বানিয়াচং উপজেলা চত্তরে নির্মিত বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। প্রথমে উপজেলা পরিষদ ও প্রশাসন যৌথভাবে ফুলের দিয়ে শ্রদ্ধা নিবেদনের পর, মুক্তিযোদ্ধা কমান্ড, বানিয়াচং থানা, আওয়ামীলীগ, মহিলা আওয়ামীলীগ,যুবলীগ, সাংবাদিক নেতৃবৃন্দ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, বিভিন্ন অংগসংঘঠন ও শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়।

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com