বগুড়ায় বাঁশঝাড়ে মিললো শিশুর লাশ

বগুড়ায় বাঁশঝাড়ে মিললো শিশুর লাশ

বগুড়া ব্যুরো:
বগুড়ার ধুনট উপজেলার একটি বাঁশঝাড় থেকে সাত বছর বয়সী এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের প্রাথমিক ধারণা, শিশুটিকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।
সোমবার রাতে এ ঘটনা ঘটে। স্বজনদের সঙ্গে বাড়ির পাশে আয়োজিত ওয়াজ মাহফিলে যাবার পর শিশুটি নিখোঁজ ছিলো। গভীর রাতে সেখান থেকে খানিক দূরে তার মরদেহের সন্ধান পান স্থানীয়রা।
স্থানীয়রা জানান, সোমবার রাত ৮টার দিকে দাদা-দাদির সাথে উপজেলার চৌকিবাড়ী ইউনিয়নের নসরতপুর গ্রামে আয়োজিত ওয়াজ মাহফিলে যায় স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী তাবাসসুম। মাহফিল চলাকালে শিশুটি আয়োজিত মেলায় ঘুরতে যাবার পর থেকে নিখোঁজ ছিলো। অনেক খোঁজাখুঁজির পর রাত দেড়টার দিকে স্থানীয়রা মাহফিলস্থল থেকে খানিক দূরে একটি বাঁশঝাড়ে তাবাসসুমের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন।
ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা যমুনা নিউজকে জানান, প্রাথমিকভাবে তাদের ধারণা ওয়াজের মেলায় ঘোরাঘুরির সময় দুর্বৃত্তরা তাকে ফুসলিয়ে পাশের জঙ্গলে নিয়ে যায়। সেখানে ধর্ষণের পর তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। ময়নাতদন্ত শেষে তাবাসসুমের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া শুরু হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।
ইউএইচ/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com