বগুড়ায় জব্দ ফেন্সিডিল উধাও, এএসপিসহ তিন পুলিশ প্রত্যাহার

বগুড়ায় জব্দ ফেন্সিডিল উধাও, এএসপিসহ তিন পুলিশ প্রত্যাহার

বগুড়া ব্যুরো:
বগুড়ায় অভিযান চালিয়ে জব্দ করা ফেন্সিডিলের মধ্যে ৮৮ বোতল উধাও হয়ে যাওয়ার ঘটনায় তিন পুলিশ কর্মকর্তাকে প্রত্যাহার করা হয়েছে।
এদের মধ্যে শিবগঞ্জ-সোনাতলা সার্কেলের সহকারী পুলিশ সুপার আরিফুল ইসলাম সিদ্দিকীকে বরিশাল রেঞ্জ অফিসে এবং মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক শাহিন উজ্জামান ও উপ-পরিদর্শক সুজাউদ্দৌলাকে প্রত্যাহার করে বগুড়া পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।
জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ ওই তিন পুলিশ কর্মকর্তাকে প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন। বুধবার বিকেলে পুলিশ সুপারের আদেশে শাহিন উজ্জামান ও সুজাউদ্দৌলাকে প্রত্যাহার করা হয় এবং সন্ধ্যায় পুলিশ হেডকোয়ার্টার্সের আদেশ সহকারী পুলিশ সুপার আরিফুল ইসলামকে প্রত্যাহার করা হয়।
গত ৩ এপ্রিল রাতে সহকারী পুলিশ সুপার আরিফুল ইসলাম সিদ্দিকীর নেতৃত্বে মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্যরা বগুড়া-রংপুর মহাসড়কে চেকপোস্ট বসিয়ে অভিযান চালায়। এসময় পিংকী পরিবহণ নামের একটি বাসের যাত্রীর হেফাজতে থাকা ১৯৮ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়।
পরদিন ১১০ বোতল ফেন্সিডিল জব্দ দেখিয়ে থানায় মামলা দায়ের করেন মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক সুজাউদ্দৌলা। বাকি ৮৮ বোতল ফেন্সিডিল সোর্সের মাধ্যমে বিক্রি করে দেয়ার অভিযোগ উঠলে বিষয়টি নিয়ে তদন্ত শুরু করে জেলা পুলিশ। অভিযোগ ওঠার পরপরই ওই অভিযানের পর দায়ের হওয়া দুটি মাদক মামলা-ই ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com