ফের সীমান্ত হত্যা, চাঁপাইনবাবগঞ্জে বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশি যুবক

ফের সীমান্ত হত্যা, চাঁপাইনবাবগঞ্জে বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশি যুবক

স্টাফ রিপোর্টার, চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার আজমতপুর সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী বিএসএফ এর গুলিতে ইব্রাহিম আলী (২৫) নামে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছে। নিহত ইব্রাহিম শাহবাজপুর ইউনিয়নের আজমতপুর ঢুলিপাড়ার আবু তাহের দুঃখুর ছেলে।
মঙ্গলবার (২১ ডিসেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার আজমতপুর সীমান্ত পিলার ১৮২/১-এস ও ১৮২/২-এস এলাকার মধ্যবর্তী স্থানে এ ঘটনা ঘটে। স্থানীয়দের বরাত দিয়ে শাহবাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোজাম্মেল হক জানান, দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার আজমতপুর সীমান্ত পিলার ১৮২/১-এস ও ১৮২/২-এস এলাকার মধ্যবর্তী এলাকা থেকে নিহত যুবকের লাশ বিএসএফ সদস্যরা নিয়ে গেছে।
আরও পড়ুন: নেত্রকোণায় বাড়ির পাশেই ব্যবসায়ীকে হাত-পা বেঁধে পুড়িয়ে হত্যা
নিহত ইব্রাহিমের চাচাত ভাই শরিফুল ইসলাম জানান, আমাদের না জানিয়ে গত রাতেই ইব্রাহিম সীমান্ত এলাকায় গিয়েছিল। সকালে আমরা বিবিজি সূত্রে জানতে পারি, বিএসএফের গুলিতে তিনি নিহত হয়েছেন। তবে লাশ সীমান্তের ভারতীয় অংশে পড়ে আছে।
ইউপি সদস্য মুনিরুল ইসলাম জানান, আমি মৃত্যুর খবর শুনেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিবিজির সাথেও কথা হয়েছে। দুপুর দুইটার দিকে লাশ ফেরত দেয়ার কথা রয়েছে।
এ বিষয়ে ৫৯ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আমির হোসেন মোল্লা জানান, ঘটনাটি শুনেছি। তবে লাশটি কোন দেশের সেটি শনাক্ত করার চেষ্টা করা হচ্ছে। এ ব্যাপারে বিএসএফের সাথে যোগাযোগ করে বিস্তারিত জানা যাবে।
এসজেড/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com