ফেনী সদর কাস্টমস কর্মকর্তার বিরুদ্ধে সংবাদ সম্মেলন

ফেনী সদর কাস্টমস কর্মকর্তার বিরুদ্ধে সংবাদ সম্মেলন

ফেনী প্রতিনিধি:
ফেনী সদর কাস্টমস কর্মকর্তা কামরুজ্জামানের বিরুদ্ধে অনিয়ম, দুর্নীতি, হয়রানি ও ঘুষ বাণিজ্যের প্রতিবাদে ফেনীর ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ সংবাদ সম্মেলন করেছেন।
রোববার বিকেলে ফেনী শহরের একটি রেস্টুরেন্টে আয়োজিত সংবাদ সম্মেলনে ফেনীর ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
লিখিত বক্তব্যে ফেনী জেলা ব্রিকফিল্ড মালিক সমিতির সভাপতি জাফর উদ্দিন বলেন, কাস্টমস কর্মকর্তা কামরুজ্জামান ফেনী সদরে বদলি হয়ে আসার পর থেকে ব্যবসায়ীদের হুমকি-ধমকি দিয়ে অনৈতিক চাপ প্রয়োগ করে হয়রানি করছেন।
বিভিন্ন সময়ে উপঢৌকনের নামে ঘুষ দাবি করেন। নিজের জন্মদিন, বিবাহবার্ষিকী, ঊর্ধ্বতন কর্মকর্তাদের ম্যানেজ করার নামে নিয়মিত ঘুষ দাবি করেন। তার অনৈতিক চাপে ব্যবসায়ীরা অতিষ্ঠ। এই কর্মকর্তা ইটভাটা, কমিউনিটি সেন্টার ও জুয়েলারি দোকানসহ সব ব্যবসা প্রতিষ্ঠানে ঘুষ দাবি করেন।
সংবাদ সম্মেলনে ব্যবসায়ীরা ওই কর্মকর্তার অনিয়ম দুর্নীতির তদন্ত করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ফেনী চেম্বার অব কমার্স, ফেনী শহর দোকান মালিক সমিতি, জুয়েলারি মালিক সমিতি, ইট প্রস্তুতকারক মালিক সমিতি, রেস্তোরাঁ মালিক সমিতি, হার্ডওয়ার ব্যবসায়ী মালিক সমিতি, চাইনিজ রেস্টুরেন্ট মালিক সমিতি, ফেনী জেলা করাতকল মালিক সমিতি, সুইটস অ্যান্ড বেকারি মালিক সমিতির নেতৃবৃন্দ।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com