ফেনীতে বিএনপি-পুলিশ সংঘর্ষে আহত অন্তত ১০, আটক ৫

ফেনীতে বিএনপি-পুলিশ সংঘর্ষে আহত অন্তত ১০, আটক ৫

এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

স্টাফ করেসপনডেন্ট, ফেনী:
ফেনীর সোনাগাজী কোম্পানিগঞ্জ সড়কে বিএনপি ও পুলিশের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় এখন পর্যন্ত ১০ জন আহত হয়েছেন, আটক হয়েছেন ৫ জন। আহতদের মধ্যে আছেন সোনাগাজী পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার মাশকুর রহমানও।
সোমবার (২৯ আগস্ট) সন্ধ্যা পৌনে ছয়টা পর্যন্ত চলে এ সংঘর্ষ। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ৪০ রাউন্ড টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ করেছে বলে জানা গেছে। সংঘর্ষ থামলেও এই রিপোর্ট লেখা পর্যন্ত (বিকাল ৫টা ৫৮ মিনিট) এলাকায় উত্তেজনা বিরাজ করছে। সড়কে সব ধরনের যান চলাচল আপাতত বন্ধ রয়েছে। আতঙ্কের ঘর থেকে বের হচ্ছেন না স্থানীয়রা।
জানা গেছে, সোমবার কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দুপুরে বিক্ষোভ সমাবেশের আয়োজন করে বিএনপি। এই বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে এবং পৌর ও কলেজ ছাত্রলীগের একই স্থানে শোক সভা ডাকা নিয়ে উত্তেজনা ছড়িয়ে পড়ে। একপর্যায় বিকেল সাড়ে ৩টায় বিএনপির নেতাকর্মীরা সোনাগাজীর জিরো পয়েন্টের দিকে বিক্ষোভ মিছিল নিয়ে অগ্রসর হলে ভৈরব রাস্তার কাছে এসে পুলিশ তাদের বাধা দেয়। এতে পুলিশের সাথে সংঘর্ষ বাধে বিএনপি নেতাকর্মীদের। দফায় দফায় হওয়া সংঘর্ষে উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়।
এসজেড/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

শিরোনাম

নাশকতা রোধে রাজধানীর প্রবেশ মুখে পুলিশের চেকপোস্ট ফিলিস্তিনিদের ন্যায্য অধিকারের দাবিকে দৃঢ়ভাবে সমর্থন করে.. রাশিয়ার সঙ্গে বন্দি বিনিময়ে মার্কিন বাস্কেটবল তারকার.. স্থায়ী কমিটির সিদ্ধান্তের পর গণসমাবেশের স্থান চূড়ান্ত.. জার্মান থেকে ‘রহস্যময় পার্সেল’ পৌঁছেছে ইউক্রেনের বিভিন্ন.. তিন হাজার ‘রহস্যময় সেবাদানকারী’ বিদেশিকে বিতাড়িত করলো.. সমাবেশের বিকল্প স্থানের প্রস্তাব বিএনপির, আপত্তি নেই.. জার্মানিতে অভ্যুত্থানচেষ্টা; পার্লামেন্টে হামলার পরিকল্পনা ছিল বিদ্রোহীদের আমান উল্লাহ আমান ও আইনজীবী হিমেলের জামিন,.. গুগল, ওরাকল, মাইক্রোসফট ও আমাজনের সাথে চুক্তি..
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com