ফেঞ্চুগঞ্জে প্রতিবন্ধীদের কোভিড সেফটি উপকরণ বিতরণ

ফেঞ্চুগঞ্জে প্রতিবন্ধীদের কোভিড সেফটি উপকরণ বিতরণ

স্টাফ রিপোর্টার,

ফেঞ্চুগঞ্জে প্রতিবন্ধীদের কোভিড সেফটি উপকরণ বিতরণ

পক্ষাঘাতগ্রস্তদের পুনর্বাসন কেন্দ্র (সি আর পি) র আয়োজনে ও ফেঞ্চুগঞ্জ উপজেলা প্রতিবন্ধী উন্নয়ন পরিষদের বাস্তবায়নে এবং মানুষের জন্য ফাউন্ডেশন (এফসিডিও) এর সহযোগিতায় ফেঞ্চুগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকার প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে কোভিড সেফটি উপকরণ বিতরণ করা হয়।

২২ সেপ্টেম্বর বুধবার সকালে ফেঞ্চুগঞ্জ উপজেলা প্রতিবন্ধী উন্নয়ন পরিষদের নিজস্ব কার্যালয়ে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ফেঞ্চুগঞ্জ উপজেলা প্রতিবন্ধী উন্নয়ন পরিষদের সভাপতি মুহাম্মদ হাবিলুর রহমান জুয়েল এর সভাপতিত্বে ও নির্বাহী সদস্য আব্দুল করিমের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. নুরুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – দৈনিক সিলেটের সূর্য্য পত্রিকার উপদেষ্টা ও প্রবাসী কমিউনিটি নেতা শেখ হাবিবুর রহমান হাবিব, ফেঞ্চুগঞ্জ হাটুভাঙ্গা আলিম মাদরাসার এডহক কমিটির সভাপতি শাহ হোসাইন মোহাম্মদ বাবু, সি আর পির হিয়ার প্রকল্পের বিভাগীয় কর্মকর্তা মো. গিয়াস উদ্দিন, ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা হেল্পিং অর্গানাইজেশনের সিনিয়র সদস্য ইসমাইল হোসেন, সাংবাদিক মো. দুলাল মিয়া।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন – ফেঞ্চুগঞ্জ উপজেলা প্রতিবন্ধী উন্নয়ন পরিষদের সহ-সভাপতি শিরিনা আক্তার, সহ-সম্পাদক হালিমা বেগম, সাংগঠনিক সম্পাদক ছেরাগ আলী, দপ্তর ও প্রচার সম্পাদক সুলেমান মিয়া, মহিলা বিষয়ক সম্পাদক রুমা বেগম, নির্বাহী বাবলু দাস, প্রমুখ।

অনুষ্ঠানের প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সি আর পি একটি মানবসেবা মূলক প্রতিষ্ঠান। সরকারের পাশাপাশি সি আর পি দীর্ঘ ৪০ বছর ধরে প্রতিবন্ধী সহ সমাজের অবহেলিত মানুষের জন্য যে কাজ করে যাচ্ছে তা অত্যন্ত প্রশংসনীয়। আমি বিশ্বাস করি ফেঞ্চুগঞ্জ উপজেলা প্রতিবন্ধী উন্নয়ন পরিষদের উদ্যোগে যে কার্যক্রম অব্যাহত তা আমাদের ফেঞ্চুগঞ্জ উপজেলার প্রতিবন্ধীদের অধিকার ও ক্ষমতায়ন আদায় সহ তাদের সুরক্ষা নিশ্চিতে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। সে জন্য আমি ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের পক্ষ সি আর পির প্রতিষ্ঠাতা – সমন্বয়কারী মিস ভেলরী এ টেইলর সহ প্রকল্পের সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আমি তাদেকরে তাদের কার্যক্রম অব্যাহত রাখার জন্য ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের ভবনে অফিস করার একটি রুম বরাদ্দ দেওয়ার ঘোষণা করছি।

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com