ফেঞ্চুগঞ্জে আন্তর্জাতিক নারী দিবস পালন।

ফেঞ্চুগঞ্জে আন্তর্জাতিক নারী দিবস পালন।

মো, গিয়াস উদ্দিন স্টাফ, রিপোর্টার, ফেঞ্চুগঞ্জে আন্তর্জাতিক নারী দিবস পালন।
৮মার্চ ২০২১ইং আন্তর্জাতিক নারী দিবস বিশ্বের সকল দেশ যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালিত হতে যাচ্ছে এরই ধারাবাহিকতায় ফেঞ্চুগঞ্জ উপজেলা প্রতিবন্ধী উন্নয়ন পরিষদের আয়োজনে সিআরপি ও
মানুষের জন্যফাউন্ডেশনের সহযোগিতায় উপজেলা বিভিন্ন সড়ক পদক্ষিন করে সংগঠনের অফিস কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সংগঠনের সভাপতি মোঃ সাহিদ আলীর সভাপতিত্বে ও সহসভাপতি মোহাম্মদ হাবিলুর রহমান জুয়েল এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেব বক্তব্য রাখেন সিআরপি হিয়ার প্রকল্পের সিলেট বিভাগীয় প্রকল্প কর্মকর্তা মোঃ গিয়াসউদ্দিন, অন্যান্যদের মধ্যে বক্তব্যরাখেন সংগঠনের সাধারন সম্পাদক হনুফা বেগম, ক্যাশিয়ার পারুল বেগম মহিলা সম্পাদিকা রুমা আক্তার, সাংগঠনিক সম্পাদক ছেরাগ আলী প্রমুখ।
অনুষ্ঠানে প্রধানঅতিথি বলেন সারা বছরের যারা সবার কাছে অবাঞ্ছিত, এই নারী দিবসের দিনটিতে তারা সবার কাছে স্পেশাল। প্রতি বছর আমরা ঘটা করে নারী দিবস পালন করি। তবুও কোথাও যেন একটা ছেদ রয়ে গিয়েছে। আজ ওমেয়েরা নিজের শর্তে বাচতে পারেন না। রাজনীতি,অর্থনীতি, সমস্ত জায়গায় নারীরা সাফল্য অর্জন করলেও কন্যা সন্তানক অবহেলা চলছে আজকের দিনেও।
নারী পুরুষ সমান সমান বা সংবিধানে যতই নারী পুরুষের সমান অধিকার স্বীকৃত হোক না কেন, কোথাও কোথাও আজও মেয়েদের অবহেলিত ও অমর্যাকর জীবন যাপন করে যেতে হয়। প্রাচীনকালে ঠিক যে সময় থেকে সমাজেনারীপুরুষ বিভাজন এবং ব্যক্তিগত সম্পক্তির উদ্ভব ঘটেছ, তখন থেকেই পুরুষের আধিপত্য বেড়ে চলছে। আজকের দিনে থেকে নারীদেরকে আমরা যথাযথ মর্যদা দিব এই দিব এই হউক আমাদের অঙ্গিকার ।

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com