ফুডপান্ডার কর্মচারীকে মারধর, অভিযুক্ত গ্রেফতার

ফুডপান্ডার কর্মচারীকে মারধর, অভিযুক্ত গ্রেফতার

সাভারে ফুডপান্ডার কর্মচারীকে মারধরের কারণে পুলিশ হেডকোয়ার্টার্সের নির্দেশে প্রভাবশালী অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।
সচেতন এক নাগরিক মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং কর্তৃক পরিচালিত ‘বাংলাদেশ পুলিশ অফিসিয়াল ফেসবুক পেজ’ এর ইনবক্সে মোবাইলে ধারণকৃত একটি ভিডিও প্রেরণ করেন।
ভিডিওতে দেখা যায়, সাভারের বনপুকুল এলাকায় এক স্থানীয় ব্যক্তি ফুডপান্ডার এক ডেলিভারিম্যানকে বেধড়ক মারধর করছেন। এ ভিডিওটি দেখার সাথে সাথেই মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং সাভার থানার ওসি এ এফ এম সায়েদকে নির্দেশনা দেয় এই বিষয়ে দ্রুত ব্যবস্থা গ্রহণ করে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করতে। সাভার থানার ওসি এ বিষয়ে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করেন। দ্রুততম সময়ে তিনি একজন কর্মকর্তার নেতৃত্বে একটি টিমকে দায়িত্ব প্রদান করে এই বিষয়ে ব্যবস্থা নিতে।
উক্ত টিম তাৎক্ষণিক ও প্রাথমিক তদন্তে জানতে পারে, ফুডপান্ডার উক্ত কর্মচারী অভিযুক্ত ব্যক্তির বাড়িতে অর্ডারকৃত খাদ্য পৌঁছে দিতে এসেছিলেন। অভিযুক্ত শাহিদুর রহমান সুজন তাকে বাড়ির উপরে গিয়ে প্যাকেটটি দিয়ে আসতে বলে। কিন্তু ফুডপান্ডার কর্মচারী তার সাইকেল চুরি যেতে পারে এই ভয়ে অভিযুক্তকে বাড়ির নীচ থেকে অর্ডারকৃত খাবারের প্যাকেটটি সংগ্রহ করার অনুরোধ করে। অভিযুক্ত ব্যক্তি রেগে গিয়ে নীচে নেমে তাকে বেধড়ক মারপিট করতে থাকে। এই ভিডিওতে ফুডপান্ডার কর্মচারীর গায়ে আরও একজনকে হাত তুলতে দেখা যায়। প্রাথমিকভাবে অভিযোগের সত্যতা পাওয়ায় পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে। এ বিষয়ে আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন।
উল্লেখ্য, অভিযুক্ত সুজন একজন সংসদ সদস্যের ব্যক্তিগত কর্মকর্তা হিসেবে নিয়োজিত ছিলেন। সুজন এলাকায় প্রভাবশালী হওয়ায় ভিডিও ধারণকারী ব্যক্তি সামাজিক যোগাযোগমাধ্যম থেকে তার পোস্টটি সরিয়ে নিতেও বাধ্য হয়েছিলেন।
ইউএইচ/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com