ফুটেজ দেখে হামলাকারীদের চিহ্নিত করার দাবি হেফাজতের

ফুটেজ দেখে হামলাকারীদের চিহ্নিত করার দাবি হেফাজতের

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানে হামলাকারীদের ভিডিও ফুটেজ দেখে চিহ্নিত করার দাবি জানিয়েছেন হেফাজতে ইসলামের নেতারা।
সোমবার দুপুরে হামলায় ক্ষতিগ্রস্ত ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব পরিদর্শনে গিয়ে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নায়েবে আমির মাওলানা সায়েখ সাজিদুর রহমান সাংবাদিকদের এই কথা বলেন।
এসময় তিনি বলেন, হেফাজতে ইসলামের ডাকা সারাদেশে হরতাল আমরা ব্রাহ্মণবাড়িয়ার শান্তিপূর্ণভাবে পালন করছিলাম। এতে কিছু উশৃঙ্খল লোকজন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানসহ প্রেসক্লাবে হামলা চালিয়েছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
হেফাজতে ইসলামের নেতাকর্মী হতাহতের ঘটনাটির পেছনে উস্কানিদাতা রয়েছে দাবি করে তিনি বলেন, এই ঘটনার পেছনে উস্কানিদাতাদের খুঁজে বের করে শাস্তির আওতায় আনা দরকার। পাশাপাশি যারা ভাঙচুর করেছে তাদেরও বের করা দরকার। তিনি বলেন, ভিডিও ফুটেজ দেখে হামলাকারীদের খুঁজে বের করা দরকার। হামলা ও ভাঙচুরকারীরা হেফাজতে ইসলামের হতে পারে না।
এসময় তার সাথে উপস্থিত ছিলেন, হেফাজতে ইসলাম ব্রাহ্মণবাড়িয়া জেলার সাধারণ সম্পাদক ও জামিয়া ইসলামিয়া ইউনুসিয়া মাদ্রাসার প্রিন্সিপাল আল্লামা মুফতি মোবারক উল্লাহ, মাওলানা আলী আযম, মুফতি বোরহান উদ্দিন কাসেমী, মুফতি নোমান হাবিবি, মুফতি বোরহান উদ্দিন আল মতিন, মুফতি মোহাম্মদ এনামুল হাসান, মুফতি জাকারিয়া, মাওলানা তানভীর আহাম্মদ, মুফতি এরশাদ উল্লাহ কাসেমী প্রমুখ।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com