ফাস্ট বোলার হয়ে ফিরছেন আনুশকা শর্মা

ফাস্ট বোলার হয়ে ফিরছেন আনুশকা শর্মা

ছবি: সংগৃহীত

দীর্ঘ তিন বছরের লম্বা বিরতির পর অভিনয়ে ফিরছেন আনুশকা শর্মা। এবার পর্দায় তাকে দেখা যাবে ফাস্ট বোলার হিসেবে।
বৃহস্পতিবার (৬ জানুয়ারি) সকালে আনুশকা জানান, ঝুলন গোস্বামীর বায়োপিকে নাম ভূমিকায় থাকছেন তিনি। ছবির নাম ‘চাকদহ এক্সপ্রেস’।
এদিন আনুষ্ঠানিক বিবৃতিতে আনুশকা জানিয়েছেন, এই ছবিটা খুব স্পেশাল, কারণ এটা আত্মত্যাগের গল্প বলবে। এই ছবি ভারতীয় মহিলা ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক ঝুলক গোস্বামীর জীবন কাহিনী থেকে অনুপ্রাণিত। মহিলা ক্রিকেট নিয়ে মানুষের দৃষ্টিভঙ্গি বদলে দিতে পারে এই ছবি। যখন ঝুলন ক্রিকেটার হওয়ার স্বপ্ন দেখেছিল, তখন মেয়েদের জন্য স্পোর্টসের দুনিয়ায় পা রাখাটাই ছিল বড় চ্যালেঞ্জ। এই ছবিতে এমন অনেক গল্প উঠে আসবে যা ঝুলনের জীবনকে, মহিলা ক্রিকেটকে একটা দিশা দেখিয়েছে।
আরও পড়ুন: ‘আমি খুব ভাগ্যবান তোমার মতো ভালো মনের মানুষ পেয়ে’
আনুশকা আরও বলেন, ঝুলন গোস্বামী ও তার সহকর্মীদের ভারতীয় মহিলা ক্রিকেটের অভ্যুত্থান ঘটানোর জন্য আমাদের স্যালুট জানানো উচিত। এটা তাদের পরিশ্রম, প্যাশন আর হার না মানার অদম্য জেদের ফল যা মহিলা ক্রিকেটকে চর্চার কেন্দ্রবিন্দুতে এনে দাঁড় করিয়েছে। আগামী প্রজন্ম ঝুলনদের কাছে কৃতজ্ঞ থাকবে।
খুব শীঘ্রই শুরু হবে প্রসিত রায়ের ‘চাকদহ এক্সপ্রেস’-এর শ্যুটিং। টিজারে দেখা মিললো, কেমনভাবে পুরুষ দলের প্লেয়ারদের নাম মুছে সেই জার্সিতে নিজেদের নাম লিখে ফাঁকা স্টেডিয়ামে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে জরুরি ম্যাচ খেলতে নামছে ঝুলনরা। যাদের হার-জিত নিয়ে মাথাব্যথা নেই কারো, তাই তো ধার করা জার্সিই তাদের সম্বল। টিজারে বাংলা মেশানো হিন্দিতে কথা বলতে শোনা গেছে আনুশকাকে। এই ছবি প্রযোজনার দায়িত্বে থাকছেন আনুশকার ভাই কার্নিশ শর্মা। ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে সরাসরি মুক্তি পাবে এই ছবি।
উল্লেখ্য, ২০১৮ সালের ডিসেম্বরে মুক্তি পেয়েছিল আনুশকার শেষ ছবি ‘জিরো’, এরপর থেকে সিনেমার দুনিয়া থেকে গায়েব ছিলেন আনুশকা। গত বছর জানুয়ারিতে মা হন তিনি। আগামী সপ্তাহেই এক বছর পূর্ণ করবে তার ও ভিরাট কোহলির কন্যা সন্তান ভামিকা।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com