ফরিদপুর বাস স্ট্যান্ড থেকে বাস গায়েব

ফরিদপুর বাস স্ট্যান্ড থেকে বাস গায়েব

চুরি হওয়া বাস

ফরিদপুর প্রতিনিধি:
ফরিদপুর শহরের নতুন বাসস্ট্যান্ড থেকে একটি মিনিবাস গায়েব হয়েছে। মধুমিতা (ফরিদপুর-জ-১১-০০১০) নামের ওই বাসটি ফরিদপুর থেকে মাদারীপুর এর টেকেরহাট রুটে চলাচল করে। এ ব্যাপারে কোতয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। বাসটির আনুমানিক মূল্য ১০ লাখ টাকা।
হারানো বাসটির মালিক বিকাশ মজুমদার (৫২)। তিনি ভাঙ্গা পৌরসভার মধ্যপাড়ায় বসবাস করেন।
বিকাশ মজুমদার জানান, বাসটি ফরিদপুর-টেকেরহাট পথে চলাচল করে। গত শনিবার টেকেরহাট থেকে রাত ৯টার দিকে ফিরে নতুন বাসস্ট্যান্ডের পিছনের দিকে বাসটি রাখা ছিলো।
ওই বাসের চালক ভাঙ্গার নওপাড়া গ্রামের হায়দার হোসেন (৫৬) রবিবার সকাল ৭টার দিকে বাসস্ট্যান্ডে গিয়ে নির্ধারিত জায়গায় রাখা বাসটি দেখতে পাননি। ওই বাসে কোন হেলপার ছিলো না। গত শনিবার নতুন একজনকে হেলপার হিসেবে নিয়োগ দেয়া হয়। তার নাম সোহেল।
বাস না পেয়ে চালক হায়দার, সোহেলের মুঠোফোনে ফোন দিলে সোহেল চালককে জানায়, “আপনারা গাড়ি খুঁইজেন না। পাবেন না। আমার বিকাশ নম্বরে ২০ হাজার টাকা দিলে আমি বলতে পারবো গাড়ি কোথায় আছে”। পরে তিনি বাস মালিককে বিষয়টি জানায়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর মোটর ওয়ার্কার্স ইউনিয়নের সভাপতি জোবায়ের জাকির বলেন, এর আগে এই বাসস্ট্যান্ড থেকে একটি বড় বাস নিয়ে যাওয়া হয়েছিলো, পরে সেই বাসটি ভাঙ্গা থেকে উদ্ধার করা হয়।
ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার বলেন, ফরিদপুর বাসস্ট্যান্ড থেকে একটি বাস নিয়ে যাওয়ার অভিযোগটি গুরুত্বের সাথে খতিয়ে দেখা হচ্ছে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com