ফরিদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৮

ফরিদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৮

ফরিদপুর প্রতিনিধি:
ফরিদপুরের মধুখালী ও ভাঙ্গা উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় আটজন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন অন্তত আরও ৮ জন।
করিমপুর হাইওয়ে পুলিশের উপ পরিদর্শক মো. কাউছার জানান, ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরের মধুখালী উপজেলার মাঝকান্দি নামক স্থানে সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ ছয়জন নিহত হয়েছেন।
রোববার সকাল আটটার দিকে এ দুর্ঘটনা ঘটে। সকালে ঝিনাইদহ থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা একটি মাইক্রোবাস মাঝকান্দিতে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে দুই নারী, এক শিশু সহ ছয়জনের মৃত্যু হয়। এদের মধ্যে দুইজনের লাশ করিমপুর হাইওয়ে পুলিশ ফাঁড়িতে ও চার জনের লাশ ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। এ ঘটনায় আহত ৬ জনকে চিকিৎসা দেয়া হচ্ছে যাদের মধ্যে আরও চারজনের অবস্থা আশংকাজনক।
অপরদিকে, ফরিদপুরের ভাঙ্গা বিশ্বরোডে মোটরসাইকেল-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে দুই শিক্ষার্থী নিহত হয়েছেন বলে ভাঙ্গা হাইওয়ে পুলিশের সূত্রে জানা গেছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। আজ ভোর রাতে ভাঙ্গা বিশ্বরোডে এই ঘটনা ঘটে। নিহতদের একজন হলেন শফিকুল খানের পুত্র সাকিল খান (২২)। সে ঢাকার সরকারি তিতুমীর কলেজের বিবিএ ৩য় বর্ষের ছাত্র। অপর নিহত ও আহতের পরিচয় এখনো পাওয়া যায়নি।
ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ জানান, রোববার ভোরে সাকিল তার দুই বন্ধু মোটরসাইকেল নিয়ে শিবচর থেকে ভাঙ্গার উদ্দেশে রওনা দেয়। তাদের মোটরসাইকেলটি ভাঙ্গা বিশ্বরোডে আসলে মোটরসাইকেলের সাথে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলে থাকা দুই শিক্ষার্থী মারা যায়। আহত অপরজনকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এনে ভর্তি করা হয়েছে।
ইউএইচ/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com