ফরিদপুরে পাসপোর্ট অফিসের দালাল চক্রের পাঁচ সদস্য আটক

ফরিদপুরে পাসপোর্ট অফিসের দালাল চক্রের পাঁচ সদস্য আটক

ফরিদপুর প্রতিনিধি:
ফরিদপুরে পাসপোর্ট অফিসের দালাল চক্রের পাঁচ সদস্যকে আটক করেছে জেলা ডিবি পুলিশ। এসময় তাদের কাছ থেকে পাসপোর্টের অবৈধ লেনদেন সংক্রান্ত হিসাবের ৫টি খাতা, পাটপোর্টের টাকা জমা দেয়ার চালান, দুইটি মনিটর ও নগদ ২ লাখ ৫০ হাজার টাকা জব্দ করা হয়েছে।
আটকৃতরা হলো, নাদিম হাসান , তারিকুর রহমান, রাব্বি মোল্লা, আল আমিন শেখ এবং মোজাম্মেল হোসেন শিমুল।
এ বিষয়ে শুক্রবার (৭ জানুয়ারি) বেলা ১১টায় জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস বিফ্রিয়ে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) জামাল পাশা। এসময় উপস্থিত ছিলেন, ডিবি পুলিশের ওসি রাকিবুল ইসলাম।
পুলিশের এই কর্মকর্তা জানান, আটকৃতরা দীর্ঘ দিন ধরে মানুষদের কাছ থেকে অবৈধভাবে অতিরিক্ত অর্থ নিয়ে পাসপোর্ট অফিসের দালালি করতো। এমনকি কোনও ব্যক্তি তাদের চাহিদা অনুযায়ী অর্থ না দিলে তাকে আটকে রেখে নির্যাতনও করতো এই চক্র।
আরও পড়ুন: বান্দরবানের গহীন বন থেকে আগ্নেয়াস্ত্রসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী আটক
শুক্রবার আটককৃতদের আদালতে মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে জানিয়ে জামাল পাশা আরও বলেন, নগরকান্দার থানার জুলহাস সিকদার নামে এক ব্যাক্তির কাছ থেকে অভিযোগ পেয়ে বিষয়টি প্রাথমিক তদন্তে সত্যতা মেলে। এরপর আমরা অভিযান পরিচালনা করি। পরে তাদের আটক করা হয়। এই ঘটনায় জুলহাস সিকদার বাদি হয়ে ফরিদপুর কোতয়ালী থানায় একটি মামলা করেছেন, সেই মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়েছে।
এসজেড/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com