ফতুল্লার ট্রলারডুবির ঘটনায় মা-শিশুসহ আরও ৪ জনের মরদেহ উদ্ধার

ফতুল্লার ট্রলারডুবির ঘটনায় মা-শিশুসহ আরও ৪ জনের মরদেহ উদ্ধার

ফাইল ছবি।

নারায়ণগঞ্জ প্রতিনিধি:
নারায়ণগঞ্জের ধলেশ্বরী নদীতে লঞ্চের ধাক্কায় ট্রলারডুবির পাঁচদিনের মাথায় নারী শিশুসহ চারটি মরদেহ উদ্ধার করেছে নৌ পুলিশ ও কোস্টগার্ড। এ ঘটনায় নিখোঁজ আছেন এখনও ৬ জন।
নদীর ধর্মগঞ্জ এলাকা থেকে রোববার (৯ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে নিখোঁজ জেসমিন ও তার মেয়ে তাসনিমের মরদেহ উদ্ধার করা হয়। এ সময় বক্তবলী এলাকা থেকে ভাসমান অবস্থায় আরও দু’টি লাশ উদ্ধার করে কোস্টগার্ড।
সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা রিফাত ফেরদৌস জানান, যেখানে ট্রলার ডুবেছে, সেখান থেকে কিছুটা দূরে দু’টি মরদেহ ভেসে উঠতে দেখে আমাদের খবর দেয় স্থানীয় লোকজন। আমরা গিয়ে উদ্ধার করি। একই পরিবারের যে চারজন নিখোঁজ ছিলেন, এর মধ্যে জেসমিন ও তার মেয়ে তাসনিমের মরদেহ ওই দু’টি ও প্রায় একই সময়ে বক্তাবলী এলাকায় আরও দুটি মরদেহ ভেসে উঠেছে। সেগুলো উদ্ধারে করা হয়েছে। তবে দুর্ঘটনার স্থান শনাক্ত করতে না পারায় উদ্ধার কাজে ব্যঘাত ঘটেছে বলে জানিয়েছে কোস্টগার্ড।
প্রসঙ্গত, ফতুল্লায় ধলেশ্বরী নদীতে গত ৫ জানুয়ারি সকাল সাড়ে ৮টার দিকে লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবে ১০ জন নিখোঁজ হন। অন্তত ৩০ জন যাত্রী বহনকারী ট্রলারটি এমভি ফারহান-৬ নামের লঞ্চের ধাক্কায় ডুবে যায় নদীতে। বেশির ভাগ যাত্রী সাঁতরে তীরে উঠতে পারলেও ওই ১০ জনকে পাওয়া যায়নি।
এসজেড/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com