প্লেয়ার্স ড্রাফটের একদিন আগে বিপাকে বিপিএল

প্লেয়ার্স ড্রাফটের একদিন আগে বিপাকে বিপিএল

ড্রাফটের আগেরদিন দেখা দিয়েছে অনিশ্চয়তা।

বিপিএলের প্লেয়ার্স ড্রাফটের ২৪ ঘণ্টা আগে ঢাকার ফ্র্যাঞ্চাইজি নিয়ে তৈরি হয়েছে জটিলতা। পেমেন্টের ডেডলাইন মিস করায় রুপা ও মার্ন গ্রুপকে ঢাকার দায়িত্ব দিচ্ছে না বিসিবি। টুর্নামেন্টে ঢাকার দলটি নিজ খরচে পরিচালনা করবে ক্রিকেট বোর্ড। রাজধানীর একটি হোটেলে আগামীকাল (২৭ ডিসেম্বর) দুপুর ১২টায় শুরু হবে প্লেয়ার্স ড্রাফট।
বিপিএলের প্লেয়ার্স ড্রাফটের ঠিক আগেরদিন এলো নতুন খবর। রুপা ও মার্ন গ্রুপকে ঢাকার ফ্র্যাঞ্চাইজি দিয়েছিল বোর্ড। কিন্তু গত বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) নির্ধারিত সময়ে জামানত হিসেবে ৫ কোটি টাকা জমা দিতে পারেনি এই দুই প্রতিষ্ঠান। শুক্র ও শনিবার সরকারি ছুটি শেষে রোববারও চেক নিয়ে বিসিবিতে জমা দিতে পারেনি তারা; যে কারণে ফ্র্যাঞ্চাইজি কেড়ে নেয় বোর্ড। গুঞ্জন আছে, নিজ খরচে ঢাকা দল পরিচালনা করবে বিসিবি।
আরও পড়ুন: দল থেকে ছিটকে পড়ে সৌম্যের ব্যাটে রানের বন্যা
সোমবার নির্ধারিত সময়েই হচ্ছে বিপিএলের প্লেয়ার্স ড্রাফট। দুপুর ১২টায় রাজধানীর (র‍্যাডিসন ব্লু) হোটেলে অনুষ্ঠিত হবে দল গঠনের এই অনুষ্ঠান। এমনটাই জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন। এদিকে, ড্রাফটের আগের দিন, অর্থাৎ রোববার সন্ধ্যায় শেষ হচ্ছে অনলাইনে বিদেশি ক্রিকেটারদের নাম প্রদান আর প্রত্যাহারের সময়সীমা। নিজাম উদ্দিন চৌধুরী সুজন নিশ্চিত করেছেন, রোববার দুপুর পর্যন্ত চার শতাধিক বিদেশী আগ্রহ দেখিয়েছে।
২০ জানুয়ারি হতে শুরু হতে যাওয়া বিপিএলের এবারের আসরে মাঠে দর্শক ঢোকানোর বিষয়টি এখনও ভাবছে বিসিবি। ওমিক্রনের প্রভাব দেশে না বাড়লে পঞ্চাশ শতাংশের বেশি দর্শক খেলা দেখার সুযোগ পাবে, এমন নীতিতেই আছে ক্রিকেট বোর্ড।
আরও পড়ুন: মাঠে হার্ট অ্যাটাক করে ফুটবলারের মৃত্যু

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com